অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসানের (বিপিএম) ভূমিকা

পিরোজপুরে সড়ক পরিবহন আইন অমান্য করায় মামলা ও জরিমানা 

 পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১০:০৮ পিএম, রোববার, ২০ ফেব্রুয়ারী ২০২২ | ৫৩৫

পিরোজপুর সদর উপজেলার পৌর শহরে সড়ক পরিবহন আইন অমান্য করায় রবিবার দিনব্যাপী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। এদিন সকাল থেকে শহরের কেন্দ্রিয় জামে মসজিদ মোড়ে এই অভিযান চলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হেলমেট ব্যবহার না করা, অতিরিক্ত যাত্রী বহন করা এবং গাড়ির নিবন্ধন না থাকায় সড়ক পরিবহন আইনে দিনব্যাপী এই অভিযানের নেতৃত্ব দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান (বিপিএম)। এ সময় আরো উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ জ মো: মাসুদুজ্জামান মিলু।

ট্রাফিক পুলিশ সুত্র জানায়, জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে মোটরসাইকেল চালককে হেলমেট পর ও অতিরিক্ত যাত্রী বহন না করার জন্য এ অভিযান চালানো হয়। এ সময় সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী হেলমেট বিহীন গাড়ি চালানো ও অতিরিক্ত যাত্রী নিয়ে গাড়ি চালানো অপরাধে ২৩ জনকে মামলাসহ জরিমানা করা হয়। এছাড়াও নিবন্ধনের কাগজ সাথে না থাকায় ১০ টি মোটরসাইকেল আটক করা হয়। এ সময় হেলমেট বিহীন প্রায় শতাধিক চালককে হেলমেট কিনে এনে গাড়ি নিতে হয়।

অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান (বিপিএম) জানান, সড়ক পরিবহন আইন মেনে গাড়ি ও মোটরসাইকেল চালাতে হবে। পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমানের নির্দেশে শহরের কয়েকটি জায়গায় অভিযান চালিয়েছি। সড়ক পরিবহন আইন- ২০১৮ মেনে না চললে পরবর্তিতে আরো কঠোর ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত