র‌্যাব-৬ এর অভিযান

প্রতারণার মামলায় রামপালের স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহাগ গ্রেফতার

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৬:০৯ পিএম, বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০২২ | ৭০৬

রামপাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সি. সহ-সভাপতি নাজমুল হাসান সোহাগ (৩৫) কে গ্রেফতার করে রামপাল থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল। তার বিরুদ্ধে একটি সমিতির পরিচালকের দায়িত্ব নিয়ে তার কর্মীদের দিয়ে বিপুল পরিমাণ টাকা আত্মসাতের অভিযোগ করে রামপাল থানায় মামলা করেছেন ভুক্তভোগীরা।

জানাগেছে, ভূক্তভোগীরা এ বিষয়ে একটি সংবাদ সম্মেলন করেছেন। বুধবার বিকাল সাড়ে ৫ টায় রামপালে সদরের অস্থায়ী প্রেসক্লাবে ভূক্তভোগীরা জানায়, রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নের নামজুল হাসান সোহাগ স্বনির্ভর ক্ষুদ্র সমবায় সমিতি লিঃ নামে একটি সমিতি করেন। ওই সমিতির পরিচালক নাজমুল হাসান সোহাগ ও তার কর্মীরা বিভিন্ন ভূক্তভোগীর নিকট হতে প্রায় ৫০ লক্ষ টাকা আত্মসাৎ করে। পরবর্তীতে ভূক্তভোগীরা টাকা চাইলে মূলহোতা নাজমুল হাসান সোহাগ তাদের ভয়ভীতি প্রদান করতে থাকে। র্যাব-৬ জানায়, ভূক্তভোগীরা প্রশাসনের বিভিন্ন অফিসের মাধ্যমে টাকা ফেরতসহ দায়ীদের বিরুদ্ধে শাস্তি দাবি করেন এবং পরবর্তীতে থানায় মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় ৩০ মার্চ ২০২২ তারিখ আনুমানিক রাত সাড়ে ৮ টায় র‌্যাব-৬, সদর কোম্পানীর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, সমিতির ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হাসান সোহাগ কেএমপি খুলনার সদর থানাধীন জিরোপয়েন্ট এলাকায় গোপনে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ নাজমুল হাসান সোহাগকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীকে বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে রামপাল থানার ওসি মো. সামসুদ্দীন মামলা দায়ের ও আসাামি জেল হাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন। তার আটকের খবরে এলাকাবাসী সন্তুষ্টি প্রকাশ করেছেন। সোহাগের আটকের বিষয়ে রামপাল উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিনের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন কেউ কোনও অনিয়ম বা শৃঙ্খলা ভঙ্গ করলে সংগঠন তার দায় নিবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত