বাড়ী লুট ও ভাংচুরের অভিযোগ

রামপাল জমি নিয়ে বিরোধে গৃহবধূ আহত

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৬:৪৯ পিএম, বৃহস্পতিবার, ১৪ এপ্রিল ২০২২ | ৫৬৪

রামপালের ঝনঝনিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশীদের হামলার ঘটনায় বুলু বেগম ওরফে বিলকিস (৫৪) আহত হয়েছেন। আহত বিলকিস কে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানাগেছে, উপজেলার ঝনঝনিয়া গ্রামের মৃত সামসুর রহমানের পুত্র আ. সালামের বসত ঘরের মধ্যে জায়গা দাবী করে আসছিলেন প্রতিবেশী জুলফিকার আলি, রফিকুল ইসলাম, শফিকুল ইসলাম ও ইসরাফিল শেখ। ঘটনার দিন বৃহস্পতিবার সকাল ১০ টায় প্রতিপক্ষ জমি দাবী করে হামলাকারীরা দা, সাবল ও লোহার রড দিয়ে কুপিয়ে বাড়ী ভাংচুর, নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল লুট করে নেয়। এ সময় বাধা দিলে গৃহবধূ বুলু বেগম কে আহত করে।
তবে ভুক্তভোগী সালাম জানান, আমি জায়গা ছেড়ে দিতে চেয়েছি। কিন্তু প্রতিপক্ষ সময় না দিয়ে হামলা করে ভাংচুর করে নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা, স্বর্ণালংকার ও মালামাল লুট করে নেয়। এতে তার প্রায় ৬ লক্ষ ৬০ হাজার টাকার ক্ষতি হয়। তিনি পরিবার নিয়ে মারাত্মক নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান।
এ বিষয়ে রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন এর কাছে জানতে চাইলে তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত