মোরেলগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

মেহেদী হাসান লিপন,মোরেলগঞ্জ

আপডেট : ০১:২৪ পিএম, বৃহস্পতিবার, ৮ মার্চ ২০১৮ | ৬১৫

“সময় এখন নারীর; উন্নয়নে তারা। বদলে যাচ্ছে গ্রাম-শহরে কর্মজীবনধারা ” প্রতিপাদ্য বিষয় নিয়ে বৃহস্পতিবার মোরেলগঞ্জে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। দিবসটি উপলক্ষে আয়োজন করা হয়েছে উন্নয়ন মেলা ও আলোচনা সভার।


এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা দপ্তরের আয়োজনে ও ব্র্যাক এর সহযোগীতায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, জেলা পরিষদের সদস্য আফরোজা আকতার লিনা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেবেকা খাতুন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুল ওহাব হাওলাদার। সঞ্চালনার দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল হান্নান।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা প্রনব কুমার বিশ^াস এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহিলা নেত্রী পারভীন আকতার, প্রধান শিক্ষিকা হোসেন আরা হাসি। সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার নারী বান্ধব সরকার। নারীদের উন্নয়নের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভূমিকা অনস্বীকার্য। এরআগে প্রধান অতিথি আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত উন্নয়ন মেলা পরিদর্শণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত