ফকিরহাটে অবসরপ্রাপ্ত সচিবের বাড়ীতে ডাকাতির ঘটনায় তিনজন আটক

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০২:০৬ এএম, শনিবার, ১৮ জুন ২০২২ | ৪২৪

প্রতিকী ছবি

ফকিরহাট উপজেলার লখপুর গ্রামে বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. মহিবুল হক ও তার চাচাতো ভাই শহিদুল হক সাবু’র বাড়িতে ডাকাতির মামলায় তিনজনকে আটক করেছেন মডেল থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার ছোট খাজুরা গ্রামের মৃত হযরত আলী শেখের ছেলে মো. ইমরান শেখ (৩৫), জাড়িয়া কাহারডাঙ্গা গ্রামের মৃত আব্দুল মান্নান শেখের ছেলে মো. দেলোয়ার হোসেন (৪৩) এবং ছোট খাজুরা গ্রামের নুর ইসলাম শেখের ছেলে রাকিব শেখ (২৬)। এ পর্যন্ত ওই মামলায় মোট ৪জন আসামীকে আটক করেছেন পুলিশ।

মামলার তদন্তকারি কর্মকর্তা মডেল থানা পুলিশের পরিদর্শক ওসি (তদন্ত) স্বপন কুমার রায় জানান, ০১ জুন রাত অনুমান ৩টার দিকে লখপুর গ্রামে শহিদুল হক সাবুর বসতবাড়ীতে ডাকাতদল প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সকল সদস্যদের ভয়ভীতি দেখাইয়া নগদ টাকা, স্বর্নালংকার, হাত ঘড়ি ও অন্যান্য জিনিসপত্রসহ প্রায় ৪লক্ষ ৮০হাজার টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়। এছাড়াও ওই রাতে লখপুর গ্রামে বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. মহিবুল হকের বাড়িতে ডাকাতদল প্রবেশ করে ঘরের জিনিসপত্র তছনছ করে। তবে সেখান থেকে কিছু নিতে পারেনি বলে পুলিশ জানিয়েছেন।


পুলিশ জানায়, আটককৃত মো. ইমরান শেখকে রূপসা থানার আইচগাতী ক্যাম্পের পুলিশের সহযোগীতায় খুলনা জেলার যুগিহাটী মুচিপাড়া তার শ্বশুর নূর ইসলাম শেখের বাড়ী থেকে ১৫জুন আটক করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এছাড়া লখপুর ইউনিয়নের জাড়িয়া কাহারডাঙ্গা গ্রাম থেকে মো. দেলোয়ার হোসেনকে আটক করা হয়। রাকিব শেখ ছোট খাজুরা গ্রামের বাড়ী থেকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে মডেল থানার অফিসার্স ইনচার্জ মু. আলীমুজ্জামান বলেন, লখপুরে ডাকাতি মামলায় জড়িত সন্দেহে তিন আসামীকে আটক করা হয়েছে। তাদেরকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত