স্বর্ণালংকার ও টাকা হাতিয়ে নেওয়ার অপরাধে 

ফকিরহাটে প্রতারক আটক

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪৯ পিএম, রোববার, ১৯ জুন ২০২২ | ৮৫৭

প্রতারক আবুল কালাম খান

ফকিরহাটে প্রতারনার মাধ্যমে নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অপরাধে আবুল কালাম খান (৫৪) নামের একজন প্রতারককে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। রবিবার দুপুরে লখপুর ইউনিয়নের খাজুরা ৩নং ওয়ার্ডে এঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, বরিশাল জেলার গৌরনদী উপজেলার টরকির চর এলাকার মৃত আব্দুল করিম খানের ছেলে প্রতারক আবুল কালাম খান ও মাদারীপুর জেলার কালকিনি এলাকার দিপু শেখ (৫০) খাজুরা ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ রফিকুল ইসলাম এর স্ত্রী ফাতেমা বেগমের বাড়িতে যায়। এসময় ওই দুই প্রতারক মানতের সিন্নির চাল দাবী করেন। তখন তিনি চাল দিলে সেই চালে আগুন ধরিয়ে দিয়ে নানা কথা বলতে থাকেন এবং বোতলে পানি আনার অনুরোধ করেন। সে সময় তিনি বোতল ভরে পানি আনলে সেই পানি পড়া খেতে দিলে তা খেয়ে গৃহবধু অসুস্থ্য হয়ে পড়লে তার কানের স্বর্ণের দুটি দুল ও নগদ ১০,১০০টাকা নিয়ে দুই প্রতারক পালিয়ে যায়।


এসময় গৃহবধুর চিৎকারে স্থানীয় লোকজন দুই কিলোমিটার ধাওয়া করে প্রতারক আবুল কালাম খানকে আটক করলেও অন্য প্রতারক স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে প্রতারক আবুল কালাম খানকে ইউনিয়ন পরিষদের মাধ্যমে মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। আটক প্রতারক আবুল কালাম খান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত