দীর্ঘ একযুগ পর বাগেরহাট জেলা শ্রমিকলীগের কমিটি গঠন

জেলা শ্রমিকলীগের মন্টু সভাপতি বক্কর সম্পাদক 

স্টাফ রির্পোটার

আপডেট : ০৩:০১ পিএম, সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ | ১০৩২

মন্টু সভাপতি বক্কর সম্পাদক 

দীর্ঘ প্রায় একযুগ পর বাগেরহাট জেলা শ্রমিকলীগের কমিটি গঠন করা হয়েছে। শেখ রেজাউর রহমান মন্টুকে সভাপতি ও খান আবু বক্কর সিদ্দিককে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। কেন্দ্রীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ সিরাজুল ইসলাম স্বাক্ষরিত একপত্রে এ তথ্য জানাগেছে।

নব গঠিত এই কমিটিতে সহ-সভাপতি পদে আছেন, মোঃ আব্দুল বারেক বেপারী, কাজী মুজিবুল হক, শেখ নুরুল ইসলাম, মোঃ আতিয়ার রহমান, শচীন্দ্রনাথ ওঝা, মোঃ জিয়া হোসেন, ওমর ফারুক সেন্টু, এম আবুল কালাম আজাদ, মোঃ ফারুক শেক, মোঃ বাবুল মিয়া, মোঃ মাফুজ শেখ, মোঃ পলাশ মুন্সি, মোঃ কামাল হোসেন মন্টু ও পলাশ রায়। এছাড়া যুগ্ম সাধারন সম্পাদক পদে রয়েছেন, হাওলাদার গোলাম কিরিয়া নিপু, মোঃ আলিম হাওলাদার, মোঃ সেলিম মাহামুদ, মোঃ সরোয়ার হোসেন, মোঃ আনিস শেখ, মোঃ নুহুর আলি মোল্লা। সহ-সাধারন সম্পাদক পদে রয়েছেন, কাজী খুরশিদ আলম পিন্টু, মোঃ জাহিদুর রহমান, মনিরুজ্জামান বিশ^াস, মোঃ সিরাজ শিকদার, মোঃ ডলার খান। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন, এ্যাড. অসিম সাহা, আসলাম বিশ^াস লিটু, শেখ মোঃ কাইউম হোসেন, মোঃ আশরাফুল হোসেন মহসিন, খান শহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান জুয়েল।

নবগঠিত জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক খান আবু বক্কর জানান, দীর্ঘদিন পর হলেও রাজপথে আন্দোলন করা ত্যাগি নেতাকর্মী নিয়ে জেলা শ্রমিকলীগের কমিটি গঠন হওয়ায় শ্রমিকলীগের সকল নেতাকর্মী খুশি। নবগঠিত এ কমিটির মধ্য দিয়ে প্রমানিত হয়েছে জননেত্রী শেখ হাসিনা সব সময় দলের জন্য ত্যাগি নেতাকর্মীদের পাশে আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত