মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

পিরোজপুরে ভাইয়ের পৈত্রিক সম্পত্তি দখল করলো ভাই 

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১২:২৯ এএম, শুক্রবার, ১৫ জুলাই ২০২২ | ৫১৩

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আপন ভাই কর্তৃক অপর দুই ভাইয়ের পৈত্রিক সম্পত্তি দখল ও মিথ্যা মামলা দিয়ে ভাই সহ আত্মীয়দের হয়রানীর প্রতিবাদে ও প্রতিকার দাবী করে সংবাদ সম্মেলন করেছে অপর দুই ভাই। বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাওলানা মো. আফতাফ হোসেন জানান, তার বড় ভাই রুহুল আমিন আকন ও তিনি জেলার মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের ফুলঝুরি গ্রামের তাদের পৈত্রিক সম্পত্তি পান। কিন্তু তাদের ছোট ভাই ইউনুস আকন ফুলজুড়ি গ্রামে তাদের পৈত্রিক সম্পত্তি থেকে বড় ভাই রুহুল আমিন আকন ও মেঝ ভাই মো: আফতাফ হোসেন কে সম্পত্তি না দিয়ে অবৈধভাবে দখল করে ভোগ করছে। এমনকি তাদের প্রাপ্ত সম্পত্তিতে থাকা গাছ বার বার কেটে বিক্রি করে দিচ্ছে।


এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে অভিযোগ দিয়ে ইউনিয়ন পরিষদের মেম্বার ও আমিন দিয়ে জমি ভাগ করে দেয় চেয়ারম্যান। কিন্তু কারো কোন শালিশ না শুনে ইউনুস আকন জমি দখল করে আসছে। এছাড়া ইউনুস আকন রুহুল আমিন আকন ও মো. আফতাফ হোসেন কে নানা ভাবে আদালতে মিথ্যা ঘটনা সাজিয়ে মামলা দিয়ে হয়রানি করছে। এমনকি জমি দখলের জন্য মো. আফতাফ হোসেন এলাকায় গেলে তাকে সহ পরিবারের অন্য সদস্যদের হত্যা ও মারধরের হুমকি দিচ্ছে। তাই তিনি মাননীয় প্রধানমন্ত্রী সহ প্রশাসনের সকলের দৃষ্টি আকর্ষন করছেন। যাতে করে তিনি সহ তার বড় ভাই পৈত্রিক সম্পত্তি দখলে যেতে পারে এবং মিথ্যা মামলা দিয়ে মুক্তি পান।


অভিযোগের বিষয়ে ইউনুস আকন জানান, আলতাফ হোসেন তার নামে মিথ্যা অভিযোগ দিচ্ছেন। স্থানীয় পর্যায়ে তাদের জমি নিয়ে মিমাংশা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মাওলানা মো: আফতাফ হোসেনের বড় ভাই রুহুল আমিন আকন, চাচাতো ভাই আফজাল আকন, ভাইয়ের ছেলে মো: আবুল কালাম আজাদ, মো: জাকির আকন ও মো: দেলোয়ার হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত