রামপালে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় শোক দিবস পালন

রামপাল প্রতিনিধি

আপডেট : ১০:০০ পিএম, শুক্রবার, ২৬ আগস্ট ২০২২ | ৩৪০

রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ১৫ আগস্ট ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকাল ৪ টায় উপজেলার গৌরম্ভা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে শোক দিবসে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. রাসেল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য শেখ মো. আবু সাইদ।
রামপাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক চয়ন মন্ডলের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান সোহেল, ভোজপাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান তরফদার মাহাফুজুল হক টুকু, গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রাজিব সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক শেখ সাদি, সরদার আ. কাদের, মো. ফরহাদ হোসেন প্রমুখ।
আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। অনুষ্ঠানে গৌরম্ভা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত