আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ৩ সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:১০ পিএম, বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২ | ৩৬৫

বাগেরহাটে আন্তঃজেলা চোর সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ভোর রাতে খুলনা মহানগরের হরিণটানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত মটরসাইকেল, মাস্টার চাবি, মোবাইল ফোন, ব্যাগ ও পোষাক জব্দ করে পুলিশ। আটককৃতরা দীর্ঘদিন ধরে খুলনা, বাগেরহাট, গোপালগঞ্জ ও ফরিদপুরসহ বিভিন্ন জেলায় চুরি করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের পূর্বক এদিন দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃরা হলো, খুলনা বিশ^বিদ্যালয় এলাকার ৩নং ওয়ার্ডের মৃত সলেমান মিয়ার ছেলে ৩৩ বছর বয়সী সোহেল রানা, তার স্ত্রী ২৪ বছর বয়সী কাজল আক্তার হীরা ও একই এলাকার মৃত আলতাফ সরদারের ছেলে ১৯ বছর বয়সী রবিউল ইসলাম ওরফে রাঙ্গা।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদুল হাসান বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, বেশকিছু দিন ধরে বাগেরহাট সদর এলাকায় মুখে মাস্ক পরে এই চক্রের নারী সদস্যরা বসতবাড়ীতে চুরি করে আসছিলো। এদের কাছ থেকে একটি মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে। যা দিয়ে তারা খুব সহজে অল্প সময়ে চুরি করে মটরসাইকেলে করে পালিয়ে যেত। এই সিন্ডিকেটের সদস্যরা মূলত, বাগেরহাট, খুলনা, গোপালগঞ্জ ও ফরিদপুরসহ বিভিন্ন জেলায় চুরি করতো। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করেছে তারা। এ সিন্ডিকেটের অন্য সদস্যদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত