মোল্লাহাট ব্রিজ ভেঙে বালু বোঝাই ট্রাক খালে

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৫:১৩ পিএম, শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২ | ৩৭৮

মোল্লাহাট উপজেলায় গাওলা পাগলা বাজারের বেইলি ব্রিজটি ভেঙে বালুবোঝাই ট্রাক খালে পড়ে গেছে। এতে খুলনা- মোল্লাহাট পুরাতন সড়কের গাওলা এলাকায় যান চলাচল বন্ধ হয়ে গেছে।



শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ৬ টার দিকে বালুবোঝাই ট্রাকটি ব্রিজে উঠতেই বিকট শব্দে ব্রিজটি ভেঙে পড়ে। দুপুর পর্যন্ত উদ্ধার ও সংস্কারকাজ শুরু হয়নি।



স্থানীয়রা বলেন, রুপসা থেকে একটি বালু বাহী ট্রাক নাশুখালীর দিকে যাচ্ছিল। এসময় পাগল বাজারের দুর্বল বেইলি ব্রিজের উপর ট্রাকটি উঠলে বিকট শব্দে ব্রিজটি ভেঙ্গে খালের মধ্যে পড়ে যায়। এঘটনায় ওই সড়কটিতে যান চলাচল বন্ধ রয়েছে। স্থানীয়রা দ্রুত ব্রিজটি সংস্কার বা পুণনির্মানের দাবি জানিয়েছেন।



মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) সোমেন দাশ বলেন, মোল্লাহাট উপজেলার মধ্য দিয়ে পুরাতন সড়কপথে ওই ট্রাকটি বালু নিয়ে নাশুখালী এলাকায় যাচ্ছিল।

ভোর ৬ টার দিকে নাশুখালী যাওয়ার পথে পাগলা বাজার নির্মিত বেইলি ব্রিজে বালুবোঝাই ট্রাকটি ওঠায়। এতে অতিরিক্ত ওজনের ফলে ব্রিজটি ভেঙে যায়। খবর পেয়ে মোল্লাহাট থানা থেকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরো বলেন এ বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা হয়েছে তারা দ্রুত ট্রাকটি উদ্ধার করে ব্রিজটি সংস্কার বা পুণনির্মাণ করার ব্যবস্থা করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত