মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:০১ পিএম, মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২ | ৩৬২

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় মাদ্রাসার নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) ধর্ষণের ঘটনায় ধর্ষক হাবিল শেখকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে র‌্যাব ৬ এর সদর কোম্পানির একটি দল ফরিদপুরের আলমডাঙ্গা উপজেলা এলাকায় অভিযান চালিয়ে ঘটনার ১২ দিন পর ধর্ষক হাবিলকে গ্রেফতার করে। মঙ্গলবার সকালে ধর্ষক হাবিলকে ফকিরহাট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

ফকিরহাট থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সঞ্জিব কুমার পাল জানান, গত ১৩ই ডিসেম্বর রাতে উপজেলার দেয়াপাড়া গ্রামে হাবিল শেখ বেড়া ভেঙ্গে ঘরে ঢুকে নবম শ্রেণির ওই মাদ্রাসা ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে তার পরিবারসহ স্থানীয়রা ছুটে আসে। এসময় ওই মাদ্রাসা ছাত্রীর মাকে লোহার রড দিয়ে হাতে আঘাত করে পালিয়ে যায় হাবিল শেখ। আঘাতে ওই মাদ্রাসা ছাত্রীর মার হাত ভেঙ্গে গুরুত্বর আহত হন। পরে মেয়ে ও মাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা হাসপাতালে ভর্তি করে। পরে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ভিকিটিমের ডাক্তারী পরীক্ষা মেডিকেল কলেজ হাসপাতালে করা হয়েছে। কিছুটা সুস্থ্য হয়ে ওই মাদ্রাসা ছাত্রীর মা বাদী হয়ে ১৭ ডিসেম্বর ধর্ষক হাবিল শেখকে আসামী করে ফকিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

সোমবার রাতে র‌্যাব ৬ এর সদর কোম্পানির একটি দল ফরিদপুরের আলমডাঙ্গা উপজেলা এলাকায় অভিযান চালিয়ে পলাতক ধর্ষক হাবিলকে গ্রেফতার করে। ধর্ষক হাবিল শেখ বাগেরহাটের ফকিরহাট উপজেলার দেয়াপাড়া গ্রামের আদম শেখের ছেলে। মঙ্গলবার সকালে ধর্ষক হাবিলকে ফকিরহাট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত