বঙ্গবন্ধু'র স্মৃতি বিজড়িত চন্ডিতলা মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৯:১৩ পিএম, শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০২২ | ৩৩০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতি বিজড়িত ইউ. মাধ্যমিক বিদ্যালয়ে নবম নির্বাচিত পরিচালনা পর্ষদের অভিষেক, মহান বিজয় দিবস উদযাপন, অভিভাবক সমাবেশ, বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মো আবু সাইদ।
বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জিয়াউল হক, রামপাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাওলাদার হাফিজুর রহমান, পেড়িখালী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবুল, ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান তরফদার মাহাফুজুল হক টুকু, উজলকুড় ইউপি চেয়ারম্যান মুন্সি বোরহান উদ্দিন জেড, রামপাল সদর ইউপি চেয়ারম্যান মো, নাসির উদ্দীন, প্রধান শিক্ষক গোপাল চন্দ্র পাল, ফাতেমাতুজ্জোহরা দাখিল মাদরাসার সুপার মাওলানা ওমর ফারুক, ঝনঝনিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা অহিদুল ইসলাম, সাবেক অধ্যাপক সায়েরা বেগম, সাবেক প্রধান শিক্ষক বিষ্ণুপদ বাগচি, বঙ্গবন্ধুর আত্মীয় শেখ গোলাম মওলা, অধ্যাপক শিকদার ফিরোজ, উপজেলা যুবলীগের সহসভাপতি আবুল কালাম আজাদ, শেখ মো. আল আমিন প্রমুখ। প্রথমার্ধের অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের নগদ ৩ হাজার করে টাকা প্রদান করেন সভাপতি মো, মোস্তাফিজুর রহমান সোহেল।
বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শৈশবকালে রামপালের ইসলামাবাদ গ্রাম তার জমিরনেসা ফুফুদের বাড়িতে আসতেন। তার ফুফার নাম ছিল ময়জদ্দিন। ১২ বছর বয়সে তিনি এখানে প্রায়ই এসে থাকতেন এবং চন্ডিতলা মাঠে ফুটবল খেলতেন। ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর খেলাধুলার উপর বিরাট ঝোঁক ছিল।
বঙ্গবন্ধু'র স্মৃতিচারণ করতে গিয়ে শেখ গোলাম মওলা বলেন, আমরা এ প্রজন্মের মানুষ। আমার তালুই ছিলেন বঙ্গবন্ধুর ফুফা। আমার দাদা ও বাবার কাছে বঙ্গবন্ধুর আসা ও এখানে থেকে খেলাধুলার কথা শুনেছি। তার স্মৃতি বিজড়িত চন্ডিতলা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়টি আধুনিকায়ন ও মাঠটি সংরক্ষণের দাবী করেন।
একই দাবী করে প্রধান অতিথির বক্তব্যে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মো. আবু সাইদ জানান, আমরা এ প্রজন্মের প্রতিনিধিরা বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত চন্ডিতলা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় ও মাঠ সংরক্ষণে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র দৃষ্টি আকর্ষণ করছি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত