মোল্লাহাটে পরীক্ষা দিতে না পারায় স্কুল ছাত্রের আত্মহত্যা

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৯:১৫ পিএম, রোববার, ২৯ জানুয়ারী ২০২৩ | ৩৪২

মোল্লাহাটে সুজন শিকদার (১৬) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। রবিবার (২৯ জানুয়ারী) মধ্যরাতে উপজেলার গাড়ফা গ্রামে নিজ বাড়ির শয়ন কক্ষে এ আত্মহত্যার ঘটনা ঘটে। সুজন শিকদার গাড়ফা গ্রামের মিঠু শিকদারের ছেলে।



এবিষয়ে তার পিতা মিঠু শিকদার জানান, আমার ছেলে মোল্লাহাট সরকারী ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল । এবছর তার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু বিদ্যালয়ের শিক্ষকদের সাথে বেয়াদবি করায় তাকে ফরমপূরণ করতে দেওয়া হয় নাই। ফরমপূরণ করতে না পরায় সে আত্মহত্যা করে।




এবিষয়ে সরকারী ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ফরিদ আহমেদ জানান, সুজন শিকদার দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। নির্বাচনী পরীক্ষায় সকল (১২) বিষয়ে ফেল করায় তাকে ফরমপূরণের সুযোগ দেওয়া হয় নাই। পরবর্তীতে বোর্ড থেকে বিশেষ বিবেচনায় পূণরায় নির্বাচনী পরীক্ষার মাধ্যমে ফেল করা শিক্ষার্থীদের সুযোগ দেয়া হয়। সেই পরীক্ষায় অংশ গ্রহন না করায় সে ফরম পূরণের সুযোগ হারায়।


মোল্লাহাট থানা পুলিশের উপ-পরিদর্শক ( এসআই) আরিফ জানান, আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হয়েছি। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত