কচুয়ায় জমি সংক্রান্ত বিরোধে হত্যার হুমকি!

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১২:০৫ এএম, রোববার, ৫ মার্চ ২০২৩ | ৬৮৭

প্রতিকী ছবি

কচুয়ায় জমি সংক্রান্ত বিরোধ নিয়ে হত্যার হুমকি দিচ্ছে প্রতিপক্ষরা। এঘটনা ঘটেছে উপজেলার ভাষা গ্রামের হেমায়েত মল্লিকের বাড়িতে। এ ব্যাপারে বাগেরহাট বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা ও পুলিশ সুপারের নিকট অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।


উপজেলার ভাষা গ্রামের মৃত হালিম মল্লিকের পুত্র হেমায়েত মল্লিক জানায়, তার স্ত্রী রুনা বেগমের নামে ক্রয়কৃত জমি ও পৈত্রিক জমি নিয়ে এহিয়া মল্লিক, হানিফ মল্লিকের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। একারনে তার বিভিন্ন সময় খুন জখম সহ বিভিন্ন ধরনের হুমকি দেয়।


এঘটনায় রুনা বেগম পুলিশ সুপারের নিকট একটি অভিযোগ করেন। এতে প্রপিক্ষরা আরো ক্ষিপ্ত হয়ে ১৮ই ফেব্রুয়ারী সকালে রুনা বেগম তার ক্রয়কৃত নিজ জমিতে কাজ করছিলো। এ সময় প্রতিপক্ষ এহিয়া মল্লিক, হানিফ মল্লিক, সাইদুল শেখ, বাদশা শেখ ও আনছার মল্লিক সহ ৭/৮ জনের একদল হামলাকারী পূর্ব পরিকল্পিত ভাবে জবর দখলের উদ্দেশ্যে জমিতে প্রবেশ করে রুনা বেগমকে ঘিরিয়া ধরে মারধর করিতে উদ্যত হয়ে খুন ও গুম সহ বিভিন্ন ধরনের হুমকি দেয়।


এঘটনার পর হেমায়েত মল্লিক তার পরিবারে নিরাপত্তা চেয়ে বাগেরহাট বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ১০৭/১১৭(গ) ধারামতে মামলা ও পুলিশ সুপারের নিকট অভিযোগ করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত