মটরসাইকেল উদ্ধার

ফকিরহাটে অপহরণ মামলা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৩০ পিএম, বুধবার, ৪ এপ্রিল ২০১৮ | ৯১৫

ফকিরহাট থেকে কিশোর এফ এম শাকিব সৈকত ওরফে বাবু অপহরণ ও মুক্তিপনের দাবীতে সংশ্লিষ্ট মডেল থানায় একটি অপহরন মামলা হয়েছে। উদ্ধার হওয়া অপহৃত কিশোরের পিতা যাত্রাপুরের পাচলী গ্রামের ফকির আলাউদ্দিন নিজ বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ সহ আরও ৮/১০ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। যার নং-০১, তারিখ-০২/০৪/২০১৮ইং, ধারা ৩৬৪/৩৪ পেনাল কোড।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সাথে জড়িত কেউ আটক হয়নি। তবে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৩ এপ্রিল ভোররাতে রূপসার সামন্তসেনা এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় মটরসাইকেলটি উদ্ধার করেছে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিধান চন্দ্র রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আসামীদের আটকের অভিযান অব্যাহত রয়েছে। অতিদ্রুত ঘটনার সাথে জড়িতদের আটক ও অপহনের মূল রহস্য উদঘাটন করতে সক্ষম হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। মটরসাইকেল উদ্ধারের বিষয়টি অফিসার ইনচার্জ আবু জাহিদ শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য,গত ১ এপ্রিল সন্ধ্যায় যাত্রাপুরের পাচলী গ্রামের ফকির আলাউদ্দিনের পুত্র এফ এম শাকিব সৈকত ওরফে বাবু ফকিরহাট সাজুয়া কম্পিউটার থেকে কাস করে মটরসাইকেল যোগে বাড়ীতে যাওয়ার পথে তাকে সুকৌশলে অপহরন করা হয়। খবর পেয়ে ৩ এপ্রিল সকালে পুলিশ বিশেষ এক অভিযান চালিয়ে মূলঘরের সৈয়দ মহল্লা এলাকার একটি বাড়ী থেকে তাকে উদ্ধার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত