পরিবারের শাসন মানতে না পেরে আত্মহত্যা

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১১:৫০ পিএম, বুধবার, ১২ জুলাই ২০২৩ | ৩৭৯

প্রতিকী ছবি

মোল্লাহাটে পরিবারের শাসন মানতে না পেরে সাব্বির নামে মাদকাসক্ত এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে বলে জানা গেছে। উপজেলার কদমতলা গ্রামে বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সাব্বির শেখ (২২) ওই গ্রামের (সৌদি প্রবাসী) জগলুল শেখের ছেলে।




স্থানীয়রা জানায়, সৌদি প্রবাসী জগলুল শেখ গোপালগঞ্জের হরিদাশপুর এলাকায় জমি কিনে বাড়ি করেছে। ওই বাড়িতে তাঁর স্ত্রী ও দুই সন্তান (এক ছেলে এক মেয়ে) বসবাস করে। দুই সন্তানের মাঝে সাব্বির বঙ্গবন্ধু কলেজে এইস এস সি দ্বিতৃয় বর্ষের ছাত্র। পিতা বিদেশ থাকায় এবং মায়ের অসতর্কতায় মাদকাসক্ত হয়ে পড়ে সাব্বির। ঘটনার আগে মঙ্গলবার দিনব্যাপী কয়েক দফায় সাব্বিরকে শাসন করতে মারপিট করে তাঁর মা ও মামারা। সাব্বির ও ক্ষুব্ধ হয়ে বাড়িতে ভাংচুর করে। এক পর্যায়ে সাব্বিরের মা আরিফা ও নানা বাদশা কাজী গ্রামের বাড়ি কদমতলায় ফোন করে নিকটাত্মীয়দের গোপালগঞ্জে ডাকে। উক্ত ডাকে সাব্বিরের চাচাতো ভাই ফয়জুল হক মুকুল গোপালগঞ্জে জান এবং মা আরিফাসহ সকলের অনুরোধে সাব্বিরকে কদমতলা গ্রামে নিয়ে আসেন।




মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়ধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত