চুলকাটিতে ১৮৮ পিস ইয়াবা  ট্যাবলেটসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০৮:৫৭ পিএম, শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩ | ৬৪৫

বাগেরহাট সদর উপজেলার চুলকাটি বাজার এলাকা থেকে ১৮৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাফিজুর রহমান (৩৩) নামের এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন চুলকাটি তদন্ত কেন্দ্রের পুলিশ। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাত পৌনে নয়টার দিকে তাকে আটক করা হয়। আটক হাফিজুর রহমান চুলকাটির সোনাডাঙ্গা গ্রামের হাজী হায়দার আলীর পুত্র।

চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ ইন্সপেক্টর বিকাশ কুমার ঘোষ, জানান, তাদের কাছে গোপন খবর আসে বাজারে একটি প্রভাবশালী মাদক সিন্ডিকেট চক্র ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। এমন খবরের ভিত্তিতে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ আনিছুর রহমানের নেতৃত্বে এএসআই আবু-বক্কর সংঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি দল চুলকাটি বাজারের স্কুল রোড়ে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী হাফিজুর রহমান (৩৩)কে ১৮৮ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন। এঘটনায় এসআই আনিছুর রহমান বাদী হয়ে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ণ আইনে একটি মামলা দায়ের করেন।


বাগেরহাট সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, মাদক বিরোধী কঠোর অভিযান চলমান রয়েছে।


এদিকে স্থানীয় একাধিক সুত্রে জানা গেছে,চুলকাটি এলাকার একটি চিহ্নিত মাদক বিকিকিনি চক্র দির্ঘাদিন ধরে টেকনাফ থেকে রেনুপোনার মাইক্রোবাসে করে ইয়াবার চালান এনে খুলনা, বাগেরহাট, পিরোজপুর ও গোপালগঞ্জ এলাকায় দীর্ঘদিন ধরে বিক্রয় করে আসছে। এবং নিদিষ্ট বিকাশের দোকানে টাকা পৌছে গেলে মোটরসাইকেলে করে সরবরাহ করে আসছে। ইয়াবা ট্যাবলেটসহ আটক হাফিজুর রহমান ও উক্ত চক্রের প্রভাবশালী সদস্য। এই চক্রের অপর সদস্য হাকিমপুর গ্রামের মৃত মহম্মদ আলীর ছেলে (পিকয়াপ চালক) নুরে আলম। তিনি সাড়ে তিন মাস পূর্বে টেকনাফ এলাকায় ৭০ হাজার ইয়াবা ট্যাবলেট সহ আইন শৃংক্ষলা রক্ষাকারি বাহিনীর হাতে গ্রেফতার হয়।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বাগেরহাট এর উপ-পরিচালক মোঃ বলু শেখ জানান চক্রটির সদস্যদের সনাক্তকরণ ও গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত