ফকিরহাটে সাড়ে ২৫কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক 

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৩৫ পিএম, বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | ২১৫

ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের গুড়গুড়িয়া গ্রামের ডুঙ্গার গেট এলাকা থেকে ২৫কেজি ৭’শ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন মডেল থানা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সকাল ১১টায় প্রেস ব্রিফিং-এ সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীম এতথ্য জানান।


তিনি বলেন মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই অনুপ রায়, এসএসআই আব্দুল্লাহ আল-মামুন ও এএসআই আশরাফ আলীসহ পুলিশের একটি দল উপজেলা গুড়গুড়িয়া গ্রামের ডুঙ্গার গেট এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় প্রাইভেটকারে থাকা দুটি বস্তা ভর্তি ২৫কেজি ৭’শ গ্রাম গাঁজা উদ্ধার করে। মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করে পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বায়েক এলাকার চারু মিয়ার ছেলে প্রাইভেটকার চালক আবুল বাশার (৩৫), একই জেলার কসবার বাড়িখোলা এলাকার সিরাজ মিয়ার ছেলে বিল্লাল হোসেন (২৮), এবং একই উপজেলার বায়েক এলাকার মৃত শাহজাহান মোল্লার ছেলে রাহিন মোল্লা (২০)। ব্রাহ্মণবাড়িয়া থেকে ওই গাঁজা এনে বিক্রির জন্য ফকিরহাটের গুড়গুড়িয়া এলাকায় ক্রেতার জন্য তারা অবস্থান করছিল বলেও পুলিশ জানান।


ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম বলেন, আটক হওয়া ওই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। বুধবার দুপুরে বাগেরহাট বিজ্ঞ আদালতে তাদেরকে সোর্পদ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত