প্রবীণ শিক্ষক আব্দুর রবের ইন্তেকাল

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৯:৩৬ পিএম, শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩ | ১৮৬

চিতলমারী সরকারি এস এম মডেল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও আওয়ামী লীগের নিবেদিত প্রাণ মোঃ আব্দুর রব (৭১) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার (৩০ ডিসেম্বর) তিনি টুঙ্গিপাড়ায় বাংলাদেশ আওয়মী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দেন। ফেরার পথে তিনি এক আত্মীয়র বাড়িতে অসুস্থ্য হলে তাঁকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক বিকাল ৪ টায় মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।


রবিবার (৩১ ডিসেম্বর) সকাল ১০ টায় চিতলমারী সরকারি এস এম মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে চরশৈলাদাহ গ্রামের বাড়ি পারিবারিক কবরস্থানে বাবা মোঃ খলিল শেখ ও মায়ের কবরের পাশে তাঁর দাফন সম্পন্ন হবে।


বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও চিতলমারী উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন প্রবীণ শিক্ষক মোঃ আব্দুর রবের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


মরহুম মোঃ আব্দুর রবের শ্যালিকা চিতলমারী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামাল স্বপ্না এ সব তথ্য নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত