আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন

আগামী সংসদ নির্বাচন হবে সকল দলের অংশগ্রহনে

শরণখোলা সংবাদদাতা

আপডেট : ১১:২৬ পিএম, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ১৭৭১

আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সকল দলের অংশগ্রহনে একটি গ্রহনযোগ্য নির্বাচন। নির্বাচনে বিতর্ক হয় এমন কোনো কর্মকান্ড আওয়ামী লীগ গ্রহন করবেনা। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন মঙ্গলবার রাতে শরণখোলা প্রেসকাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে একথা বলেন।

আমিরুল আলম মিলন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন আজ বাস্তবায়ন হতে চলেছে। যারা একসময় বাংলাদেশকে তলাবিহিন ঝুঁড়ি বলে তিরষ্কার করতো, আজ তারা বলছে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। আর এটা সম্ভব হয়েছে জাতির জনকের সুযোগ্য কন্যা বিশ্ব মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতার কারণেই। তিনি বলেন, তৃণমূলের জনগণের সাথে যাদের কোনো সম্পর্ক নেই, সে যতোই প্রভাবশালী হোকনা কেনো, দেশরতœ শেখ হাসিনার কাছে তার কোনো মূল্য নেই। তাকে মনোনয়নও দেওয়া হবেনা। তিনি তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত সকলের প্রতিদিনের কর্মকান্ড সম্পর্কে অবগত।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, দলের বর্তমান পরিস্থিতি সম্পর্কিত সকল তথ্য এমনকি কোন নেতার অবস্থান কেমন তা নেত্রীর নখদর্পনে রয়েছে। নির্বাচনের আগে দলের অভ্যন্তরীণ সব কোন্দল নিরসন করা হবে। জনগণের ভোটেই আগামীতে আওয়ামী লীগ আবার ও ক্ষমতায় আসবে। এজন্য দলের সকল নেতাকর্মীকে দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন তিনি।

শরণখোলা প্রেসকাবের সভাপতি ইসমাইল হোসেন লিটনের সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন প্রেসকাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাংবাদিক আসাদুজ্জামান মিলন, শেখ মোহাম্মদ আলী, হুমায়ুন কবির, আ.রাজ্জাক তালুকদার, নজরুল ইসলাম আকন, আ. মালেক রেজা, মিজানুর রাকিব, টিএম মিজানুর রহমান, আনোয়ার হোসেন, আসাদুজ্জামান স্বপন প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত