ফকিরহাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী  ও জাতীয় শিশু দিবস পালিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৫১ পিএম, রোববার, ১৭ মার্চ ২০২৪ | ১১৭

ফকিরহাটে নানা আয়োজনের মধ্য দিয়ে ১৭মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস-২০২৪ পালিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার (১৭ মার্চ) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, মডেল থানা পুলিশ সহ বিভিন্ন সরকারী দপ্তর ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এরপর উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালি শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়াম চত্ত্বর এসে শেষ হয়। পরে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহম্মেদ, অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম সহ বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত