কচুয়ায় বিআরডিবির চেয়ারম্যান পদে ২জন প্রার্থী

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৫:১৪ পিএম, মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | ১৫৬১

কচুয়ায় বিআরডিবির চেয়ারম্যান পদে নির্বাচন ৩০ মে বুধবার অনুষ্ঠিত হওয়ার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে ইতি মধ্যে ৬জন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। শুধু মাত্র চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী হওয়ায় নির্বাচন হতে হলো। বৈধ প্রার্থীদের মধ্যে রয়েছে মনিরুল ইসলাম ভুইয়া (চেয়ার প্রতীক) ও হাজরা জিয়াউল হক পল্লব (ছাতা প্রতীক)।

উপজেলার ৭টি ইউনিয়নের ৯৬টি কৃষক সমিতির মধ্য থেকে একজন এ নির্বাচনে ভোট দিতে পারবে। ইতি মধ্যে ভোটার তালিকা চুড়ান্ত করা হয়েছে। বুধবার চেয়ারম্যান পদে নির্বাচনের দিন ধার্য করা হয়েছে। জয়ের ব্যাপারে দুই প্রার্থীই আশাবাদী। সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত বিরতিহীন ভাবে এ ভোট গ্রহন চলবে।

নির্বাচন কমিশনের সভাপতি উপজেলা সমবায় কর্মকর্তা শেখ হুমায়ুন কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে নির্বাচনকে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে। এজন্য আইনশৃংখলা বাহিনীর সহযোগীতা চেয়ে আবেদন করা হয়েছে।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কানাই চন্দ্র মন্ডল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এ নির্বাচনকে সুষ্ঠু করতে সকল প্রস্তুতি ইতি মধ্যে গ্রহন করেছি। আমরা চাই ভোটারদের সরাসরি ভোটের মাধ্যমে একজন চেয়ারম্যান নির্বাচিত হোক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত