মোংলায় বরিশালবাসীর আয়োজনে নির্বাচনী সভা

সহধর্মিনীর জন্য ভোট চাইলেন সিটি মেয়র

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৭:০২ পিএম, বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | ১২৮৩

মোংলায় বৃহত্তম বরিশালবাসীর আয়োজনে নির্বাচনী এক জনসভায় আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহনকারী বর্তমান সংসদ সদস্যা বেগম হাবিবুন নাহার বলেন, বাংলাদেশ সরকারের যখনই জাতীয় সংসদ নির্বাচন হয়েছে মংলা-রামপাল বাগেরহাট-৩ আসনটি আওয়ামীলীকে ভালবেসে মানুষ ভোট দিয়েছে এবং এ আসনে আওয়ামীলীগের প্রার্থীই নির্বাচিত হয়েছে।


১৯৯১ সাল থেকে ২০১৪ সালের ডিসেম্বর পর্যন্ত মংলা-রামপাল এ আসনে তালুকদার আব্দুল খালেক ও আমি বেগম হাবিবুন নাহান এমপি পদে নির্বাচিত হয়েছি। পুনরায় ২০১৪ সালের ৫ জানুয়ারী মংলা-রামপাল বাগেরহাট-৩ আসনের সংসদ নির্বাচনে তালুকদার আব্দুল খালেক নির্বাচিত হন। চলতি বছরে মে মাসে তালুকদার আব্দুল খালেক খুলনা সিটি নির্বাচনে অংশ গ্রহন করায় এখানে উপ-নির্বাচনের জন্য গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সর্বসম্মতিক্রমে বাগেরহাট-৩ (রামপাল-মংলা) আসনে আমাকে মনোনিত করে এ মোংলা-রামপালে আমাকে আপনারাই নির্বাচিত করেছেন। তাই পুর্বের সকল ভুলত্রুটি ভুলে গিয়ে পুনরায় আপনাদের পাশে থেকে কাজ করতে চাই আমি বেগম হাবিবুন নাহার।


এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসনের নৌকার প্রার্থী সহধর্মিনী বেগম হাবিবুন নাহারের জন্য মোংলা উপজেলায় বৃহত্তম বরিশালবাসীর কাছে ভোট চাইলেন খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। এসময় তিনি বলেন, নতুন কিছু লোক মনোনয়ন নিয়ে এসে বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছে, তারা এক সময় মোংলা বন্দরকে মৃত বন্দর হিসেবে ঘোষনা দিয়েছিল। আর বর্তমান সরকার ক্ষমতায় এসে সেই মৃত বন্দরকে এখন লাভজনক প্রতিষ্ঠানে পরিনত করেছে। বন্দরে পর্যাপ্ত জাহাজ আসছে,এখানকার শ্রমিকরা সেখানে কাজ করে দুমুঠো ভাত খেতে পারছে, অসহায় শ্রমিকদের পাশে ছিল শেখ হাসিনার সরকার। বুধবার বিকেলে নির্বাচনী এক সভা অনুষ্ঠানে তিনি দলমত নির্বিশেষে সকলের কাছে নৌকা প্রতিকের পক্ষে কাজ করার আহবান জানান।


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপল্েয বুধবার বিকেলে মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘের মিলনায়তনে মোংলা পোর্ট পৌরসভা ও উপজেলা ব্যাপি বরিশালবাসীর প্রচেষ্টায় এক নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক তার প্রধান অতিথির বক্তব্যে তার সহধর্মিনী বেগম হাবিবুন নাহারের জন্য উপজেলাবাসী সকলের কাছে ভোট প্রার্থণা করেন।


এ অনুষ্ঠানে মোংলা প্রেস কাবের সভাপতি আলহাজ্ব এইচ এম দুলাল’র সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্তমান সংসদ সদস্যা হাবিবুন নাহার। উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই,উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শেখ আঃ রহমান, মোংলা সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম সরোয়ার, উপজেলা যুবলীগের সভাপতি ইসরাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পৌর যুবলীগের সহ-সভাপতি এইচ এম কবির, মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের সাধারন সম্পাদক ওমর ফারুক সেন্টু,চাদপাই ইউপি ৪নং ওয়ার্ড সদস্য মোঃ জাহাঙ্গির হোসেন,পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বেল্লাল হোসেন ছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, মহিলালীগসহ দলীয় অন্যান্য নেতাকর্মীরা ও বৃহত্তম বরিশালের কয়েক শহা¯্রাধিক নারী-পুরুষ এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত