ঘটনাস্থলে পুলিশ মোতায়েন

চিতলমারীতে আ.লীগের সাংগঠনিক সম্পাদক , স্ত্রীসহ আহত-৭

এস এস সাগর

আপডেট : ০৬:১৮ পিএম, রোববার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ | ৪৩৯৮

চিতলমারীতে জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারী বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওসার আলী তালুকদারের পরিবারের উপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। এ হামলায় ৩ নারীসহ ৭ জন মারত্মক আহত হয়েছেন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সকাল ৮ টার দিকে উপজেলার চৌদ্দহাজারী গ্রামের একটি চিংড়ি ঘেরের পাড়ে এ হামলার ঘটনা ঘটে।


স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মিজানুর রহমান তালুকদার ও প্রতিবেশী আক্কেল আলী তালুকদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বিগত বেশ কয়েক বছর ধরে চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারী বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওসার আলী তালুকদারের সাথে তার চাচাত ভাই লাখফার তালুকদারের বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে রবিবার সকাল আটটার দিকে লাখফার তালুকদারের নেতৃত্বে ২০-২৫ জনের বহিরাগত একটি দল কাওছার তালুকদারের পরিবারের উপর অতর্কিত এই হামলা চালায়।

ন্যাক্কারজনক এ হামলায় চৌদ্দ হাজারী গ্রামের মৃত রুস্তম তালুকদারে ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ কাওছার তালুকদার (৫৫), শওকাত তালুকদার (৬৫), আক্কেল তালুকদার (৫২), জাহাঙ্গীর তালুকদার (৩৮), মিনা বেগম (৪০), মুকুলী বেগম (২৭) ও কাওছারের স্ত্রী বেবী নাজনীন (৪০) সহ ৭ জন আহত হন।


এদেরমধ্যে কাওছার তালুকদার, শওকাত তালুকদার, মিনা বেগম ও বেবী নাজনীনের অবস্থা আশঙ্খাজনক হওয়া তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে লাখফার ও তার পরিবারের লোকজন পালাতক থাকায় তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, পূর্ব বিরোধের জেরে এ হামলা করা হয়েছে। তিনি ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবী জানান।

তবে চিতলমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত