জমি-জমা সক্রান্ত বিরোধের জের

বাগেরহাটে সাবলের আঘাতে আহত যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৪২ পিএম, বুধবার, ৮ নভেম্বর ২০১৭ | ৬৬৯

বাগেরহাটে জমি-জমা সক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের সাবলের আঘাতে পল্লব বসু (২৮) নামের এক যুবক নিহত হয়েছে। বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত পল্লব বসু বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের আফরা গ্রামের মৃত স্বপন বসুর ছেলে।

নিহতের বড় ভাই লিপন কুমার বসু বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আফরা গ্রামে আমাদের ভোগদখলীয় একটি জমি নিয়ে একই এলাকার ছামাদ মোড়েলের সাথে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার (৭ নভেম্বর) বিকালে আমার ভাই পল্লব বসু ওই জমিতে কাজ করতে যায়। এসময় আজম মোড়ল, আজাদ মোড়ল ও তাদের পিতা ছামাদ মোড়ল ঘটনাস্থলে গিয়ে পল্লবের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা পল্লবের হাতে থাকা লোহার সাবল ছিনিয়ে নিয়ে তার মাথায় আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পরে। এসময় তার চাচা বৃদ্ধ অরুন বসু তাকে উদ্ধার করতে গেলে তাকেও পিটিয়ে জখম করে প্রতিপক্ষরা।

পরে পল্লবকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল, সেখান থেকে খুলনা এবং অবস্থার অবনতি হলে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার মাথায় অস্ত্রপাচারের পর বুধবার দুপুরে তার মৃত্যু হয়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, নিহতের স্বজনদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এঘটনায় তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত