শরণখোলায় শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ১০:৫৩ এএম, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ৬৭৯

মাধ্যমিক শিক্ষা জাতীয়করণ, বে-সরকারি শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে ১০% কর্তনের প্রজ্ঞাপন বাতিল, উৎসব ভাতা, বাড়িভাড়া ও চিকিৎসাভাতা প্রদানসহ পাঁচদফা দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছেন বাগেরহাটের শরণখোলায় মাধ্যমিক শিক্ষক-কর্মচারীরা। কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত একঘন্টা শরণখোলা প্রেসকাবের সামনের সড়কে এ কর্মসূচী পালন করেনে তারা।

বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) শরণখোলা উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন ও সমাবেশ শেষে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর দুটি স্মারকলিপির কপি শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রদান করেন শিক্ষক নেতারা।

সমাবেশে বক্তব্য দেন শরণখোলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের প্রধান শিক্ষক মো. সুলতান আহমেদ গাজী, আমড়াগাছিয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সরোয়ার হোসেন খান, সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান, বিকে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, আর.কে.ডি.এস বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম হাওলাদার, শিক্ষক নেতা মাওলানা নূরুল আমীন, সহিদুল ইসলাম, মো.সুজন হাসান প্রমূখ।

শিক্ষক নেতারা তাদের বক্তব্যে বে-সরকারি শিক্ষক-কর্মচারীদের অষ্টম জাতীয় পে-স্কেল, ৫% ইনক্রিমেন্ট ও বৈশাখীভাতা প্রদান করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অবিলম্বে তাদের পাঁচদফা বাস্তবায়নের দাবি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত