কচুয়ায় নারীকে কুপিয়ে মালামাল লুট

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৩:২৮ পিএম, শুক্রবার, ২৮ জুন ২০১৯ | ৯৭৫

কচুয়ায় শিল্পি বেগম (৩৮) নামের এক নারীকে কুপিয়ে মালামাল লুট করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার নরেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার ভোরে শিল্পিকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে নেয় স্বজনরা। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা।

শিল্পি বেগম নরেন্দ্রপুর গ্রামের জালাল হাওলাদারের স্ত্রী। জালাল হাওলাদার চাকুরীর সুবাদে ঢাকায় থাকেন। শিল্পি বেগম তার সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছোট ছেলেকে নিয়ে এই বাড়িতে থাকতেন।

শিল্পি বেগমের ছোট ছেলে মিথুন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, রাতে ঘুমিয়ে ছিলাম। কয়েকজন লোক ঘরের দেওয়ালের ইট ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে। মার কাছে আলমারির চাবি চায়। চাবি না দেওয়ায় মাকে কোপায় ডাকাতরা। মা যখন মেঝেতে পড়ে যায় তখন মায়ের স্বর্নের চেইন, ঘরে থাকা নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নেয়। এ ব্যাপারে কচুয়া থানা পুলিশের কাছে জানতে চাইলে তারা কিছুই জানেন না বলে জানান।

শুক্রবার দুপুর সাড়ে বারোটার দিকে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাহাদাত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমরা খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে আটকের পুলিশ অভিযান শুরু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত