নতুন ভোটারদের মাঝে উদ্দীপনা

বাগেরহাট-৪ আসন থেকে মনোনয়ন পত্র কিনলেন বদিউজ্জামান সোহাগ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৫:৩৯ পিএম, রোববার, ১১ নভেম্বর ২০১৮ | ৩৪৪৯

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র কিনেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। রবিবার দুপুর ১২টায় ধানমন্ডির আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে তিনি এ মনোনয়ন পত্র ক্রয় করেন।

এসময় শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিন আকন, সাধাপরণ সম্পাদক জাঙ্গীর কবির বাবুল, মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, সাধারণ সম্পাদক এম এমদাদুল হকসহ দুই উপজেলার দলীয় অসংখ্য নেতার্মীরা উপস্থিত ছিলেন। এই আসন থেকে বদিউজ্জামান সোহাগ ছাড়াও আরও সাতজন প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনেছেন বলে জানা গেছে।

শরণখোলার কৃতিসন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিনরুজ্জামান বাদলের জামাতা বদিউজ্জামান সোহাগ মনোনয়ন পত্র কেনার খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে এলাকায় তার কর্মীসমর্থক ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হয়। বিশেষ করে নতুন ভোটারদের মধ্যে উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

তরুন এই প্রার্থী ইতিমধ্যে তার সংসদীয় এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থেকে এক অন্যরকম সাড়া জাগিয়েছেন। সাধরাণ ভোটাররা মনে করেন, দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনা এই আসনে জদিউজ্জামান সোহাগকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে বিজয় সুনিশ্চিত। তাছাড়া, এলাকার উন্নয়ন ও দল সুসংগঠিত হবে।

বাগেরহাট-৪ আসন থেকে অন্য যারা দলীয় মনোনয়ন ক্রয় করেছেন তারা হলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান এমপি ডা. মো. মোজাম্মেল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক অতিরিক্ত আইজিপি আব্দুর রহিম খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য মো. জামিল হোসাইন, লায়ন সামচুল আলম, সুপ্রীম কোর্টের আইনজীবী এ্যাড. প্রবীর রঞ্জন হালদার ও ঢাকাস্থ মা-মমতা ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. এইচ এম রানা হাসান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত