ফকিরহাটে ৩য় শ্রেণির ছাত্রী ধর্ষনের অভিযোগে মামলা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৪৯ পিএম, রোববার, ৭ জুলাই ২০১৯ | ১৭০২

ফকিরহাটে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষনের অভিযোগে মাছ ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে সংশ্লিষ্ট মডেল থানায়। মামলার তদন্তকারি কর্মকর্তা ওসি (তদন্ত) জগন্নাথ চন্দ্র মামলার বরাত দিয়ে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, উপজেলা লখপুর ইউনিয়নের জাড়িয়া-কাহারডাঙ্গা গ্রামের মোজাহার শেখের শিশুকন্যা জাড়িয়া-কাহারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ৬জুলাই বেলা আনুমানিক সাড়ে ১১টার সময় স্কুলে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। শিশুটিকে ওই গ্রামের আঃ ছাত্তার খাবারের প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী পিলজংগ ইউনিয়নের টাউন-নওয়াপাড়া জনৈক এক ব্যক্তির নির্জন কলাবাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে। এসময় শিশুটির আর্তচিৎকারে পাশে ঘাষ কাটতে থাকা এক মহিলা টের পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসলে লম্পট ছাত্তার পালিয়ে যায়।

মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের নিকট নিয়ে যায়। এ ঘটনায় শিশুটির মাতা নিজ বাদী হয়ে সংশ্লিষ্ট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। যার নং-০৪, তারিখ-০৭/০৭/২০১৯ইং। মেয়েটির ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ আবু জাহিদ শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, অভিযোগের প্রেক্ষিতে মামলা নেয়া হয়েছে। তদন্ত পূর্বক এর আসল রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত