ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ

নতুন সম্ভাবনার দ্বার ধরে রাখার জন্য সন্তানদের লেখাপড়া শিখাতে হবে

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৫১ পিএম, রোববার, ৭ জুলাই ২০১৯ | ১৭৫১

ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ বলেছেন, নতুন যে সম্ভাবনার দ্বার আমাদের এই অঞ্চলে উন্মেচিত হয়েছে,সেটি-কে ধরে রাখার জন্য আপনার সন্তানদের লেখাপড়া শিখাতে হবে। তিনি রবিবার বিকালে পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগ এর উদ্যোগে ৩নং শ্যামবাগাত ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতা গ্রহনের পর দেশের দক্ষিন-পশি^মাঞ্চলের ব্যাপক উন্নয়ন করেছে। মংলা বন্দরের উন্নয়ন, রেল নির্মাণ, পদ্মাসেতু নির্মাণ সহ ব্যাপক উন্নতি সাধন করেছে। সেখানে ব্যাপক শিল্পকলকারখানা স্থাপনের কারণে কর্মসংস্থানের সুযোগ হয়েছে। সেই সুযোগ-কে কাজে লাগাতে হলে আপনার সন্তানদের-কে লেখাপড়া শিখে মানুষের মত মানুষ হিসাবে গড়ে তোলার জন্য সকলের প্রতি আহবান জানান।

শেখ আমিনুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুস্তাইদ সুজা ও উপজেলা কৃষকলীগের আহবায়ক খান শামীম জামান পলাশ।

ইউনিয়ন আ,লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক অঞ্জন কুমার দের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্ভোধক ছিলেন, ইউনিয়ন আ.লীগের সভাপতি আলহাজ¦ শাজাহান আলী, প্রধান বক্তৃা ছিলেন, ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন টুটুল।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আ.লীগের সদস্য জীবন কৃষ্ণ ঘোষ, ইউনিয়ন যুবলীগের সভাপতি রাহাত খান তরিকুল, সাধারন সম্পাদক জয়দেব কুমার দে, ছাত্রলীগের সভাপতি মোঃ আছাবুর রহমান, কৃষকলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ও শ্রমিকলীগের সভাপতি মোঃ ওপিরুদ্দিন অপি শেখ। সভা শেষে মোঃ আমিনুল ইসলাম-কে সভাপতি ও মোঃ আকরাম কাজি-কে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত