বাগেরহাটে ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:০৯ পিএম, মঙ্গলবার, ৯ জুলাই ২০১৯ | ৮৪৭

বাগেরহাটের ফকিরহাট থেকে কন্যা হত্যা মামলায় ফাসির দন্ডাদেশ প্রাপ্ত বাবা মহারাজ হাওলাদার (৫৫) কে গ্রেফতার করেছে র‌্যাব । মঙ্গলবার বিকেলে ফকিরহাট উপজেলার সাধের বটতলা এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৬ খুলনা।


গ্রেফতারকৃত মহারাজ হাওলাদার পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ছোট কাঠালিয়া গ্রামের আলী হোসেন হাওলাদারের ছেলে। ২০০৫ সালের ২৫ সেপ্টেম্বর মঠবাড়িয়া থানায় তার নিজ মেয়েকে হত্যা মামলায় র‌্যাব তাকে গ্রেফতার করেছে।

মামলার বিবরণে জানা যায়, ২০০৫ সালের ৪ মে রাতে নিজ মেয়ে জেসমিন আক্তার রিঙ্কু কে গলাটিপে হত্যা করে খালে ফেলে দেয়। পানিতে পড়ে মারা গেছে বলে প্রচার করে মহারাজ হাওলাদার। পরে তদন্ত করে মঠবাড়িয়া থানার তৎকালীন এস আই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। তারপর থেকে পলাতক ছিলেন তিনি। ২০১৬ সালে আদালত ওই মামলায় মহারাজ হাওলাদারকে ফাসিঁর দন্ডাদেশ দেন।


এরপর থেকে আসামী মহারাজ হাওলাদার ওরফে আবুল কালাম ফকিরহাট উপজেলার নলধা-মৌভোগ এলাকায় বিবাহ করে নাম ঠিকানা পরিবর্তন করে বসবাস করে আসছিল। সে রাজমিস্ত্রির কাজ করতো।


র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানী কমান্ডার মেজর শামীম সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে পিরোজপুর আদালতে সোপর্দ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত