মোংলায় গৃহবধু ধর্ষনের চেষ্টায় আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

মোংলা প্রতিনিধি

আপডেট : ১১:০৫ পিএম, রোববার, ২৪ নভেম্বর ২০১৯ | ১৪০০

মোংলায় হিন্দু সম্প্রদয়ের অসহায় এক গৃহবধু ধর্ষনের চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছ। উপজেলার সুন্দরবন ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজবাহার শেখ (৪৫) এর বিরুদ্ধে ওই গৃহবধু বাদী হয়ে শুক্রবার রাতে মামলা দায়ের করে। তবে এখনও নির্যাতনকারী ওই নেতাকে আটক করতে পারেনি পুলিশ।

মামলা সুত্রে ও নির্যাতিতা গৃহবধু জানায়, তার স্বামী একজন প্রতিবন্ধী এবং এলাকায় তারা অত্তান্ত গরিব ও অসহায়। বেশ কিছুদিন যাবত এলাকার প্রভাবশালী এক নব্য আওয়ামীলীগ নেতা তার উপর কু-দৃষ্টি পরে। এলাকায় নতুন নেতা হওয়ায় তার অত্যাচার ও মতার প্রভাবে এলাকার মানুষ অতিষ্ট হয়ে উঠছে।

গৃহবধু আরো জানায়, সরকারী সহায়তা দেয়ার কথা বলে প্রায় সময় তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল আওয়ামী নেতা আজবাহার শেখ। তার এ অনৈতিক প্রস্তাবে গৃহবধু রাজী না হওয়ায় অসহায় পরিবারটির উপর ক্ষিপ্ত হয় নেতা আজবাহার। গত ১৬ নভেম্বর বিকেলে আজবাহার শেখ এলাকার তথ্য সংগ্রহের কথা বলে তার ঘরে ডুকে পরে। এসময় গৃহবধুকে একা পেয়ে পিছন থেকে ঝাপটে ধরে এবং জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। গৃহবধু ডাক-চিৎকার দিলে মুখ চেপে ধরে টেনে হেচড়ে ঘরের খাটের উপর নরিয়ে ধর্ষনের চেষ্টা করে। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন ও তার শিশুপুত্র দৌড়ে আসলে আজবাহার শেখ জীবন নাশের হুমকী দিয়ে পালিয়ে যায়। বিষয়টি এলাকার কিছু প্রভাবশালী কর্তা ব্যাক্তিরা ধামাচাপর চেষ্টা করে ব্যার্থ হওয়ায় শুক্রবার রাতে থানায় মামলা হয়।

অভিযুক্ত আজবাহার শেখের কাছে মুঠোফোনে বিষয়টি জানতে চাইলে তিনি বিষটি এরিয়ে গিয়ে বাগেরহাট টুয়েন্টি ফোরের নাম শুনে ফোনটি বন্ধ করে দেয়। মামলা তদন্ত কর্মকর্তা মোংলা থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে ওই গৃহবধু শুক্রবার রাতে মামলা করেছে সুন্দরবন ইউনিয়নের এক আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে । আমরা আসামীকে গ্রেফতারের চেষ্টা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত