ফকিরহাটে হত্যার চেষ্টা ভিন্ন ক্ষাতে প্রবাহের ষড়যন্ত্র

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:০৭ পিএম, রোববার, ২৪ নভেম্বর ২০১৯ | ৭৮৭

ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামে জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বড় ভাই কর্তৃক ছোট ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা করার ঘটনায় এখনও মামলা দায়ের হয়নী। এ ঘটনায় আহত ব্যাক্তি বর্তমানে মুর্মূষু অবস্থায় ঢাকাস্থ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এদিকে মুল ঘটনা ভিন্ন ক্ষাতে প্রভাবিত করার জন্য একটি স্বার্থনেশী মহল নানা প্রকার ষড়যন্ত্র চালাচ্ছে বলেও অভিযোগ উঠেছে।

জানা গেছে গত বুধবার রাতে ঘনশ্যামপুর গ্রামের মৃত কাদের ফকিরের পুত্র হালিম ফকির (৩৫) বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি বাজার হতে নিজ বাড়ি ফেরার পথে রাত ৯টার সময় বাড়ির প্রবেশের সময় তার বড় ভাই সেলিম ফকির পূর্বের জমাজমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাই হারিম ফকিরকে ধারালো রামদা দিয়ে এলোপাতারী ভাবে কোপাতে থাকে। এসময় আহত ব্যক্তির আর্ত চিৎকারে পাশ্ববতি এলাকাবাসি ছুটে এসে ঘাতক সেলিম-কে ধাওয়া করলে সে দৌড়ে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

এসময় স্থানীয় লোকজন গুরুত্বর আহত হালিম ফকিরকে উর্দ্ধার করে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরবর্তিতে আহত ব্যক্তির অবস্থার চরম অবনতি হলে তাকে ঢাকাস্থ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এঘটনাকে পুজি করে এলাকার একটি স্বার্থনেশী মহল নানা প্রকার ফয়দা লোটার জন্য চেষ্টা অব্যাহত রেখেছেন বলে ও অনেকের অভিযোগ।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ শহীদুল ইসলাম এর সাথে আলাপ করা হলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন,জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে তাঁর বড় ভাই সেলিম ফকির কর্তৃক ছোট ভাই হালিম ফকিরকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে তিনি শুনেছেন। তিনি ইতি পূর্বেও এই দুই ভাই এর মধ্যে জমাজমি সংক্রান্ত বিরোধ বারবার মিটাবার চেষ্টা করলেও কোন ফল হয়নী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত