বন্দর উন্নয়নে সাংবাদিকদের সাথে বন্দর চেয়ারম্যানের মতবিনিময়

মোংলা প্রতিনিধি

আপডেট : ১১:০৬ পিএম, সোমবার, ২৫ নভেম্বর ২০১৯ | ৫১৩

মোংলা বন্দরকে পরিবেশ বন্দর ও অধুনিকায় করার জন্য চলমান উন্নয়ন প্রকল্প, ভবিষ্যত পরিকল্পনা ও করনীয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম. মোজাম্মেল হক। সোমবার সকাল সাড়ে ১০টায় বন্দরের নিজেস্ব সভাকক্ষে মোংলা প্রেস ক্লাবের ও অন্যান্য সকল সংবাদকর্মীদের নিয়ে এ মতবিনিময় ও আলোচনাসভা করা হয়েছে।

সোমবার সকাল ১০ টায় বন্দরের সভা কে আয়োজিত মতবিনিময় সভায় সম্ভাবনাময় মোংলা সমুদ্র বন্দরে চলমান নানা সমস্যা ও উন্নয়নের ধারাকে বেগবান করতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর ও দিগ নির্দেশনা মুলক পরামর্শ গ্রহন করেন বন্দর চেয়ারম্যান।

সভায় উপস্থিত ছিলেন বন্দরের বোর্ড ও জনসংযোগ বিভাগের সচিব ওহিউদ্দিন চৌধুরী, উপ-সচিব মোঃ মাকরুজ্জামান, ট্রাফিক অফিসার মোঃ সোহাগ, সহকারী জনসংযোগ কর্মকর্তা টিপু সুলতান, বোর্ড ও জনসংযোগ বিভাগের দিদারুল আলম দিদার। মোংলা প্রেস কাবের সভাপতি ও বন্দর ব্যবহারকারী আলহাজ্ব হোসাইন মোহাম্মদ দুলাল, সাংবাদিক আহসান হাবীব হাসান, মনিরুল হায়দার ইকবাল, মাহমুদ হাসান, নূর আলম শেখ, মনিরুল ইসলাম দুলু, রিয়াজুল আলীম, মনির হোসেন। এছাড়াও কবির হোসেন, মাসুদুর রহমান টুটুল, সোহেল হাওলাদার, আসাদুজ্জামান দুলাল, এমরান হোসেন বাবুল, কামরুল চৌধুরী, মোঃ শরিফুল ইসলাম, মোঃ নূরে আলম জিকু, খাইরুল ইসলাম খোকন, ইলিয়াস হোসেন, মোঃ হান্নান, রুহুল আমিন হাওলাদারসহ বিভিন্ন প্রিন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় বন্দরের গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বক্তব্য রাখেন সাংবাদিক নেতা হোসাইন মোহাম্মদ দুলাল, আহসান হাবীব হাসান, মাহমুদ হাসান ও মনিরুল হায়দার ইকবালসহ আরো অনেকে। সভায় মোংলা বন্দরের সুবিধাদী সম্প্রসারন ও আধুনিকায়ন, আধুনিক বর্জ্য ও নিঃসৃত তেল অপসারন ব্যবস্থ্যাপনাসহ চলমান প্রকল্প, পশুর চ্যানেলে ইনার বারে ড্রেজিং, সহায়ক জলযান সংগ্রহ, আপগ্রেশন অব মোংলা পোর্ট অনুমোদন প্রক্রিয়াধীন। বন্দরকে আগামী ২০৩০ সালের মধ্যে দেশের প্রথম শ্রেনীর বন্দরে রুপান্ত্রীত করার বর্মমান ও ভবিষ্যত পরিকল্পনার প্রকল্পগুলো নিয়ে সাংবাদিকদের সাথে আলোচনা করেন বন্দরে নতুন যোগদান হওয়া চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোজাম্মেল হক, পিএসসি,বিএন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত