মোংলায় সন্ত্রাসীদের হামলায় এক ব্যাবসায়ী আহত

মোংলা প্রতিনিধি

আপডেট : ১১:০৯ পিএম, সোমবার, ২৫ নভেম্বর ২০১৯ | ৪৮৬

পুরানো আক্রোশ মিটাতে মোংলায় এক ব্যাবসায়ীকে পিটিয়ে জখম করেছে কয়েক সন্ত্রাসীরা। গতকাল সোমবার বিকালে উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাশতলা বাজারে ব্যাবসায়ী মাছুদ গাজীকে একা পেয়ে এ ঘটনা ঘটিয়েছে ওই সকল সন্ত্রাসীরা। মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় আহত মাসুদ গাজীর স্ত্রী জোসনা বেগম। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আহত মাছুদ গাজী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানায়, সম্প্রতি মোংলা উপজেলায় আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সম্মেলনকে কেন্দ্র করে পৌর ও উপজেলা কমিটিতে গ্রুপিং করে বিবেদ সৃষ্টি করে আসছিল সুন্দরবন ইউনিয়নের বাশতলা বাজার এলাকার চিহিৃত কিছু সন্ত্রাসীরা। এতে প্রতিবাদ করায় বিরোধ সৃষ্টি হয় মাছুদ গাজীর সাথে। মাছুদ গাজী দুপুরের খাবার খেয়ে বাজারে তার ব্যাবসা প্রতিষ্ঠানে বেচা-কেনা করছিল। এসময় কিছু বুঝে ওঠার আগেই এলাকার চিহিৃত সন্ত্রাসী আবুল খানের ছেলে আলিমুজ্জামান (২৮), লুৎফর খানের ছেলে রুহুল আমিন খানঁ (২৬) ও রাজ্জাক ফকিরের ছেলে মুজাহিদ ফকির (৩৫)সহ বেশ কয়েকজন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে তাকে এলাপাথারী পিটাতে থাকে। এক পর্যায় ব্যাবসা প্রতিষ্ঠান থেকে টেনে-হেচড়ে রাস্তায় ফেলে রাখে। ব্যাবসায়ীর আত্নচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় ব্যাবসায়ী মাছুদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্বাস্থ কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ কমলেস শাহ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বিকাল মারামারীর ঘটনায় একজনকে ভর্তি করা হয়েছে এবং সরিরে অনেক আঘাতের চিহৃও রয়েছে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

সুন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কবির হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, সম্মেলনের পরে এলাকার কিছু সমস্যা নিয়ে সোমবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত নেতৃবৃন্দদের নিয়ে আলোচনা হয়েছে কিন্ত বিকাল সাড়ে ৩টার এ মারামারীর ঘটনা ঘটে। এটা খুলনা সিটি মেয়র ও উপ-মন্ত্রীকে জানানো হয়েছে, তারাই ব্যাবস্থা নিবে।

মোংলা থানার এ এস আই সাধন কুমার বিশ্বাস বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, সন্ধ্যার একটু পুর্বে মারামারীর ঘটনায় আহত মাছুদ গাজী নামে একজন থানায় আসছিল তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে, তবে অভিযোগ দিলে ব্যাবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত