ফকিরহাটে বিএনপির সভাপতি টুকুনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:১৯ এএম, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ | ৫৮৮

ফকিরহাট উপজেলা বিএনপির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শেখ শফিকুর রহমান টুকুন (৭২) বৃহস্পতিবার সকালে খুলনাস্থ শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি... রাজিউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী দুই পুত্র ও এক কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি মূলঘর গ্রামের মরহুম শেখ আঃ আউয়ালের পুত্র। শুক্রবার দুপুর ২টায় মূলঘর সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে গার্ড অব অনার শেষে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। গার্ড অব অনার পরিচালনা করেন ফকিরহাট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা।

এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ মরহুম টুকুনের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান। এদিকে তার নামাজে জানাযা অনুষ্ঠানে আওয়ামী লীগ, বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

এদিকে মরহুমের আতœার শান্তি কামনা করে বিবৃতি দিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য শেখ মুজিবুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি কামরুল ইসলাম গোরা, সাংগঠনিক সম্পাদক সরদার শহিদুল ইসলাম পল্টু, সাবেক সাধারন সম্পাদক এটি এম আকরাম হোসেন তালিম, বিএনপি নেতা ব্যারিস্টার জাকির হোসেন ও ড. ফরিদুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত