কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় মুজিব জন্মশতবার্ষিকী পালিত

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৮:৩৫ পিএম, মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | ৭১৫

কচুয়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ও আনন্দঘন পরিবেশে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগ, কচুয়া প্রেসক্লাব বিভিন্ন কর্মসূচী গ্রহণ করে। কর্মসূচীর মধ্য ছিল সকাল ৭ টায় জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৮ টায় পরিষদের সামনে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।


এ সময় মাল্যদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম মাহফুজুর রহমান, কচুয়া থানার অফিসার ইনচার্জ শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিকদার আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক শিকদার কামরুল হাসান কচি ,জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের আহ্বায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর, কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল, কচুয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউজ্জামান হাদিজসহ মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলী ও সহযোগী সংগঠনে নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত