মোংলায়  ফোন করলেই খাবার ও ঔষধ পৌঁছে দিচ্ছেন আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৬:২৯ পিএম, মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | ৫১৩

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে মোংলায় কর্মহীন হয়ে পড়া নিন্ম মধ্যবিত্ত পরিবারের অনেক মানুষ লোকলজ্জার ভয়ে প্রকাশ্য সহায়তা নিতে পারছেনা। আর সেই সকল মানুষদের জন্য হট লাইন নাম্বার চালু করেছে মোংলা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।
এছাড়া তারা মোংলা পৌর এলাকায় খাদ্য সামগ্রীর পাশাপাশি অসহায় যারা ঔষধ কিনে খেতে পারছেনা হটলাইনে কল দিলে প্রয়োজনীয় ঔষধ পৌঁছে দেওয়া হচ্ছে। মোংলা পৌরসভার কেউ করোনা সংকটকালীন সময়ে খাদ্য ও ওষুধের প্রয়োজন হলে হটলাইনে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান। নিজস্ব অর্থায়নে নিজে পৌঁছে দিচ্ছেন এই খাদ্য সামগ্রী ও ঔষুধ।
জানতে চাইলে আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেন, এ মহা দুর্যোগকালে খাদ্য সহায়তা সবারই প্রয়োজন। ইতঃস্তত হওয়ার কোন কারণ নেই। মোংলার অনেক মহানুভব মানুষ কিন্তু সহানুভূতি নিয়ে হাত বাড়িয়েছে। ফোনে কল দিয়ে আপনার সকল সমস্যার কথা বলুন সেই সাথে খাদ্য সহায়তা গ্রহণ করুন। যে কোনো জরুরী খাদ্য সামগ্রীর ও ঔষুধের জন্য যোগাযোগ করুন এই নাম্বারে (০১৭১০২৬০৫৬৫)
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত