বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতের 

চুলকাঠিতে দিনে দুপুরে পেশকারের মোটরসাইকেল চুরি

চুলকাঠি প্রতিনিধি

আপডেট : ০৩:২৯ পিএম, রোববার, ২৪ মে ২০২০ | ৬২৯

বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি বাজারে দিনে দুপুরে টিভিএস কোম্পানির আরটিআর১৫০ সিসির মোটরসাইকেল চুরি হয়েছে। যার রেজিস্ট্রেশন নং বাগেরহাট -ল-১১২১১৫। ভুক্তভোগী গাড়ির মালিক বাগেরহাট সদর উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত ইশারাত আলী মোড়লের পুত্র বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী সুমন আহমেদ মোড়ল।

তিনি জানান, প্রতিদিনের মতো আজ সকাল দশটার সময় চুলকাঠি বাজার বকুলতলা এলাকায় তার মোটরসাইকেলটি পার্কিং করে বাজারে নিত্যপ্রয়োজনীয় মালামাল কেনার জন্য যান কিছুক্ষণ পর ফিরে এসে তার মোটরসাইকেলটি আর পাওয়া যায়নি। প্রাথমিকভাবে বিষয়টি চুলকাঠি বাজার বণিক সমিতি ও চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশ কে মৌখিকভাবে জানানোর পর চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর অসিত কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাজারের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করছে বলে জানা গেছে, এ ব্যাপারে ভুক্তভোগী বাদী হয়ে সংশ্লিষ্ট বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে। উল্লেখ্য সম্প্রতি কয়েক মাস ধরে চুলকাঠি বাজার এলাকায় ব্যাপক হারে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে নিত্যদিনই চুরি হচ্ছে কোনো না কোনো বাড়ি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত