কচুয়ায় এমপির খাদ্য সহায়তা বিতরণ করলেন ডিসি

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১১:৫০ এএম, শনিবার, ৬ জুন ২০২০ | ৯১৩

বাগেরহাটের কচুয়ায় স্থানীয় সংসদ সদস্য শেখ তন্ময় এর পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ করেছেন জেলা প্রশাসক মো.মামুনুর রশিদ। শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ৭টি ইউনিয়নের ১হাজার ৯শ পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।


এ বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এমপি শেখ হেলাল উদ্দিনের একান্ত সহকারী ও জেলা আওয়ামীলীগ নেতা মো.ফিরোজুল ইসলাম, কচুয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম.মাহফুজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ, কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক ও গোপালপুর ইউনিয়ন চেয়ারম্যান শিকদার আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক শিকদার কামরুল হাসান কচি, উপজেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য শেখ মনিরুজ্জামান ঝুমুর, কচুয়া সদর ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ প্রমুখ।

এসময়ে প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, রান্নার তেল, ডাল, আলু, পিয়াজ দেয়া হয়। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে ঘরে থাকা সকল শ্রেণী পেশার মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, সরকারী ও এমপির ব্যাক্তিগত তহবিল থেকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত