মোড়েলগঞ্জে মাদ্রাসার নির্মাণ কাজে বাঁধা,পিলার ভাঙ্গার অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:২৫ পিএম, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ | ৭৬৭

মোড়েলগঞ্জে জি.বি. আমেনা খাতুন বালিকা দাখিল মাদ্রাসার নির্মাণাধীন নতুন ভবনের কাজে বাঁধা ও পিলার ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রতিবাদে ও বিচারের দাবিতে মাদরাসা পরিচালনা পরিষদের সদস্যরা মঙ্গলবার জরুরি সভায় বসেছেন। একই সাথে থানায়ও অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, সোমবার বিকেলে হোগলাবুনিয়া ইউনিয়নের গোদাড়া এলাকায় জি. বি. আমেনা খাতুন বালিকা দাখিল মাদ্রাসার শ্রেনীকক্ষের পূন: নির্মাণ কাজে বাঁধা সৃষ্টি ও নির্মাণাধীন ভবনের পিলার ভেঙ্গে ফেলেন পার্শ্ববর্তী ওয়ালিউর রহমান অলিদ ও তার সহযোগীরা।

পূর্ব শত্রুতার জের ধরে অলিদ, ফারুক হোসেনসহ ৪/৫ জন প্রতিষ্ঠানে এ হামলা ও ভাংচুর চালায় বলে অভিযোগে বলা হয়েছে। এ ঘটনার পরপরই মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্যরা আজ মঙ্গলবার সকালে জরুরি সভা করেছেন। সভায় ঘটনার সাথে সংশ্লিষ্টদের বিচারের দাবি জানানো হয় প্রশাসনের কাছে। এ বিষয়ে মাদ্রাসা সুপার মাওলানা মো. ইব্রাহিম খান বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।


এ ব্যাপারে অভিযুক্ত ওয়ালিউর রহমান অলিদ বলেন, মাদ্রাসা কর্তৃপক্ষ জোরপূর্বক তাদের পৈত্রিক জমিতে অবৈধভাবে পাকা ভবন নির্মানের কাজ শুরু করেছে। ওই কাজে বাঁধা দেওয়া হয়েছে। প্রতিষ্ঠানে হামলা করা হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত