মোংলায় ঘুমন্ত অবস্থায় গৃহবধুকে কুপিয়ে রক্তাক্ত জখম

মো.মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৬:০৬ পিএম, শনিবার, ২২ আগস্ট ২০২০ | ৪১৬

মোংলায় পুর্ব শত্রুতার জেরধরে ঘুমন্ত অবস্থায় এক গৃহবধুকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে উপজেলার সোনাইলতলা ইউনিয়নের চাপড়া গ্রামে গৃহবধুর নিজ ঘরে এ ঘটনা ঘটে। স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় গৃহবধুকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানায় আহত গৃহবধুর স্বজনরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাতে স্বামী প্রদিপ সিকদার চিংড়ী ঘেড়ে মাছ ধরতে গেলে গৃহবধু সারথী শিকদার (৩৫) ঘরের সামনের বারান্দায় ঘুমিয়ে ছিল। ঘরে অন্য কেউ না থাকার সুবাদে অর্ঘ মন্ডল নামের এক যুবকসহ কয়েকজন যুবক ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় গৃহবধুকে প্রথমে মুখ চেপে ধরে কাছে থাকা টর্চ লাইট দিয়ে পিটাতে থাকে। সাথে সাথে উঠে বসার চেষ্টা করলে কিছু বুঝে ওঠার আগেই হাতে থাকা সুপারী কাটার দা দিয়ে এলোপাতারী ভাবে কোপাতে থাকে। এসময় তার ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে গৃহবধুকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে প্রথমে ঘরের পিছনে চলে যায় ওই দুর্বৃত্তরা। সেখান থেকে যাওয়ার কোন পথ না পেয়ে ঘরের পিছন থেকে দৌড়ে পালিয়ে যায়। পার্শবর্তী লোকজন ছুটে এসে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে গৃহবধু সারথী শিকদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে। তবে ওই গৃহবধুর স্বামী প্রদিপ সিকদার মাছের ঘের থেকে ছুটে আসার সময় অর্ঘ মন্ডল নামের এক যুবককে চিনতে পারলেও অন্য কাউকে চিন্তে বা নাম পরিচয় জানতে পারেনি। এব্যাপারে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এঘটনা নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় আহত গৃহবধুর স্বজনরা।

আহত গৃহবধু সারথী শিকদারের স্বামী প্রদিপ সিকদার জানায়, এলাকায় তার সাথে কারো শত্রুতা নেই, তবে মৎস্য ঘের ও জমিজমা নিয়ে অন্য গ্রামের লোকজনের সাথে বিরোধ আছে। ধারনা করা হচ্ছে, পুর্বের প্রতিশোধ নিতেই তার স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে তার উপর এমন হামলা চালানো হয়েছে।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর মেডিকেল অফিসার ডাঃ সিরাজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শুক্রবার রাতে গৃহবধু সারথী শিকদারকে রক্তাক্ত অবস্থায় এখানে নিয়ে আসে তার স্বজনরা। প্রাথমিক ভাবে তার মাথায় আঘাত দেখতে পাই এবং মাথার সম্পুর্ন চুল ফেলে দিয়ে অস্ত্রপাচার করা হয়। তবে রাতের চেয়ে এখন একটু সুস্থ্য মনে হচ্ছে, তার পরেও মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে। কিছু সময় আমাদের তত্ত্বাবধানে থাকবে, তবে প্রয়োজন হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে পাঠানো হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত