বিয়ের কনে অপহরনের চেষ্টার অভিযোগে

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ দুই ছাত্রলীগের নেতার নামে মামলা

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৫:০৭ পিএম, রোববার, ১৩ সেপ্টেম্বর ২০২০ | ৭২৬

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক সহ ছাত্রলীগের দুই নেতার নামে বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। রোববার পিরোজপুর সদর থানায় কনের বাবা পিরোজপুর পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন এ মামলা দায়ের করেছে।

মামলার আসামীরা হলো জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক (২৮) শহরের বসন্ত ব্রীজ সড়ক এলাকার আক্তারুজ্জামান ফুলুর পুত্র, ছাত্রলীগ নেতা আব্দুল আলীম (২৬) ও মো: শাওন (২৪) তার দুই জনই শহরের ধূপপাশা এলাকার আবুল কালামের পুত্র।

মামলা সূত্র ও কনের পিতা দেলোয়ার হোসেন জানান, গত শুক্রবার আছর নামাজ বাদ নিজ বাসভবনে তার মেয়ের বিয়ের আক্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেলে জেলার ইন্দুরকানী উপজেলা থেকে বর পক্ষ তার বাড়িতে আত্মীয়-স্বজন নিয়ে আসেন। আক্দ অনুষ্ঠান শুরুর আগেই পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক অন্য আসামীদের নিয়ে তাদের বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ ঘটনার পর গ্রাম থেকে আসা বর পক্ষের লোকজন ভয়ে বিয়ে বন্ধ করে তাদের বাড়িতে চলে যান। এ সময় আলীম অনিকের সাথে ছিল। হুমকি দিয়ে তারা বলে, তার মেয়েকে আলীম ছাড়া অন্য কারো সাথে যদি বিয়ে দেয়া হলে মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়া হবে।



পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এ ঘটনায় কনের পিতা দেলোয়ার হোসেন থানায় ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। এ বিষয়ে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে ঘটনার বিষয়ে ক্যামেরার সামনে তিনি কথা বলতে রাজি হননি।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পিতা ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, যে ঘটনায় মামলা হয়েছে তা সর্ম্পূণ বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক প্রতিহিংসা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত