কনে অপহরণ চেষ্টা মামলার আসামী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে

পিরোজপুরে আওয়ামীলীগের মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১২:১০ পিএম, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ | ৬৫৬

পিরোজপুরে বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার মামলার আসামী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক সহ অন্য আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে ওয়ার্ড আওয়ামিলীগের নেতৃবৃন্দ। আজ শনিবার সকালে শহরের টাউনক্লাব সড়কে পৌর ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, পৌর ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সৈয়দ আহসান কবির, ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য গাজী আলাউদ্দিন, সহপাঠী এ্যানী রহমান, সাবেক ছাত্রলীগ নেতা নাজিমউদ্দিন সোহেল সহ আওয়মীলীগ ও অংগসংগঠনের নেতা-কর্মীরা।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন এর মেয়ের বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, ছাত্রলীগ নেতা আব্দুল আলীম ও মো: শাওন সহ ২০/২৫ জনসন্ত্রাসীর বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও অজ্ঞাত কারনে কেন এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। তারা বলেন, ছাত্রলীগ নামধারী এসব সন্ত্রাসীদের এহেন অনৈতিক কর্মকান্ডের কারনে আজ দলের ভাবমুর্তি ক্ষতির সন্মুখিন। তাই অবিলম্বে এসব ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে শাস্তির দাবী জানায়।

উল্লেখ্য গত ১১ সেপ্টেম্বর দেলোয়ার হোসেন নিজ বাসভবনে তার মেয়ের বিয়ের আক্দ অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক অন্য আসামীদের নিয়ে তাদের বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ ব্যাপারে কনের পিতা দেলোয়ার হোসেন অপহরণ চেষ্টার অভিযোগে গত ১২ সেপ্টেম্বর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, ছাত্রলীগ নেতা আব্দুল আলীম ও মো: শাওন সহ ২০/২৫ জনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত