মোড়েলগঞ্জে মাদকাসক্ত ভাইয়ের কর্মকান্ডে অতিষ্ঠ পুরোপরিবার

মোড়েলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৬:৫৮ পিএম, শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ | ৫২৩

মোড়েলগঞ্জের পল্লীতে মাদকাসক্ত ভাই শাহাজামাল তালুকদারের কর্মকান্ডে অতিষ্ঠ এক শিক্ষক পরিবার। বৃদ্ধ মাতা জোহরা বেগম (৭০) কে মারপিট। বসতঘর ভাংচুর। বিভিন্ন মামলা দিয়ে হয়রানি।

ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, দৈবজ্ঞহাটী ইউনিয়নের বেতকাশি গ্রামের বেতকাশি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান তালুকদার-এর পরিবারকে বিভিন্ন হয়রানিমূলক মামলা দিয়ে অতিষ্ঠ করে তুলছে তারই ছোট ভাই শাহাজামাল তালুকদার। মাদক সেবনের প্রতিবাদ করায় বৃদ্ধ মাতা জোহরা বেগমকে মারপিট করে গুরুত্বর আহত করে। এ ঘটনায় জোহরা বেগম বাদী হয়ে ছেলে শাহাজামালের বিরুদ্ধে থানায় মামলা করলে এতে ক্ষিপ্ত হয়ে তার ঘরবাড়ি ভাংচুর করে। পরবর্তীতে বৃদ্ধ জোহরা তারই মেঝো ছেলে শিক্ষক লুৎফর রহমানের কাছে আশ্রয় নেয়।

এদিকে সরেজমিনে সংবাদকর্মীদের কাছে কান্না জড়িত কন্ঠে জোহরা বেগম বলেন, এমন সন্তানকে গর্ভে ধারন করেছি। ৪ মাস পূর্বে আমাকে মারপিট করে হাত ভেঙ্গে দিয়েছে। চলাচল করতে অনেক কষ্ট হয়। ক্ষতিগ্রস্ত শিক্ষক মো. লুৎফর রহমান তালুকদার ও তার বড় ভাই মহারাজ তালুকদার বলেন, নেশাগ্রস্ত ভাইয়ের অত্যাচারে পৈত্তিক ভিটেমাটি ছেড়ে পার্শ্ববর্তী জোকা গ্রামে এসে ৭০ শত জমির ওপর বসতবাড়ি করে বসবাস করছি। পিতার ৮ বিঘা জমিতে জোরপূর্বক ঘের করছে শাহাজামাল। তার পরেও ভাই শাহাজামাল তালুকদারের সাথে আমাদের কোন ভাইদের সাথে দ্বন্দ নেই।


এ বিষয়ে সবুর তালুকদার, বিপ্লব তালুকদার, মিজান স্থলপ্রহরীসহ স্থানীয় বাসিন্দারা ক্ষোভের সাথে বলেন, শাহাজামাল দীর্ঘ বছর ধরে মাদক সেবন করে মাদকের সাথে জড়িয়ে পড়ে। এ পথ থেকে তাকে ফিরিয়ে আনতে একাধিক চেষ্টা করেও তার পরিবারের লোকজন ব্যার্থ হয়েছে। সে অন্যায়ভাবে তার ভাই মায়ের ওপর অত্যাচার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এ ঘটনার প্রতিকার চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভূক্তভোগী পরিবারসহ স্থানীয়রা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত