তালায় চালককে চেতনা নাশক ঔষুধ খাইয়ে ইজিবাইক ছিনতাই

তালা(সাতক্ষীরা)প্রতিনিধি

আপডেট : ০৭:৫২ পিএম, রোববার, ১৩ ডিসেম্বর ২০২০ | ৯৬৯

সাতক্ষীরার তালায় চালককে চেতনা নাশক ঔষুধ খাইয়ে ইজিবাইক ছিনতাই করে পালিয়েছ দূর্বৃত্তরা।

ঘটনাটি শনিবার বিকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের তেঁতুলিয়া-নওয়াপড়া বাইপাস সড়কের কলিয়া এলাকায় ঘটেছে। ইজিবাইক চালক আনিছ সরদার (৪০) কে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করেছে তালা থানা পুলিশ। সে সাতক্ষীরা সদরের ফয়জুল্লাপুর গ্রামের বাহের সরদারের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার বিকাল ৪টার দিকে একটি সাদা মাইক্রোবাস করে তেঁতুলিয়া-নওয়াপড়া বাইপাস সড়কের কুলিয়া গ্রামের রাস্তার পাশে আমবাগানে অজ্ঞাত এক ব্যাক্তিকে ফেলে রেখে পালিয়ে যায় দুবৃর্ত্তরা। পরে স্থানীয়রা ৯৯৯ ফোন দিলে খবর পেয়ে তালা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে এবং তার পরিবারের সদস্যদের খবর দিয়ে তাকে মূমুর্ষ অবস্থায় তালা হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়রা আরও জানান, খুব দ্রুতগতির একটি সাদা মাইক্রোবাস করে অজ্ঞাত এক ব্যাক্তিকে কুলিয়া গ্রামের রাস্তার পাশে আমবাগানে ফেলে রেখে পালিয়ে যায় দুবৃর্ত্তরা। তারা মনে করে ছিলেন কাউকে মেরে ফেলে রেখে গেছে। তার কাছে গিয়ে দেখা যায় তিনি বেঁচে আছেন তবে অচেতন। কিছুক্ষণের জন্য জ্ঞান ফিরলে ইজিবাইক চালক আনিছ সরদার তার পরিচয় জানিয়ে বলেন, শনিবার দুপুরে সাতক্ষীরা থেকে তার ইজি বাইকটি ভাড়া করেন কয়েকজন দূর্বৃত্ত। পথিমধ্যে কৌশলে তাকে চেতনা নাশক খাইয়ে মৃত ভেবে এখানে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে গেছে দূর্বৃত্তরা।

তালা থানার এসআই প্রীতিষ রায় জানান, স্থানীয়রা ৯৯৯ ফোন করার পরে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি জানানর পরে ঘটনাস্থালে যেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকরা হয়েছে। ধারনা করা হচ্ছে অন্য কোন স্থান থেকে চেতনানাশক খাইয়ে ইজিবাইকটি ছিনতাই করে মাইক্রোবাসে করে তেঁতুলিয়া-নওয়াপাড়া সড়কের কলিয়া এলাকায় রাস্তার পাশে আমবাগানে ফেলে পালিয়ে যায় দূর্বৃত্তরা। ইজিবাইকটি উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেফতারের জন্য ইতোমধ্যে পুলিশ অভিযান শুরু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত