মাদকমুক্ত সমাজ গঠনের লক্ষে

ফকিরহাটে সিরাজুল ইসলাম স্মৃতি ৮দলীয় ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:০০ পিএম, শুক্রবার, ১২ ফেব্রুয়ারী ২০২১ | ৬২৭

ফকিরহাটে মাদকমুক্ত সমাজ গঠনের লক্ষে বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ¦ মোড়ল সিরাজুল ইসলাম স্মৃতি (৮দলীয়)২য় ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান শুক্রবার বিকাল ৩টায় শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ।

তিনি তাঁর বক্তৃতায় বলেন খেলাধুলাই পারে যুব সমাজকে সু-শৃংখল পরিবেশ তৈরী করতে। কারন তাঁর ধারনা যে ব্যাক্তি গাছ নাগায় সে ব্যাক্তি কখনো মানুষ খুন করতে পারেনা, তেমনি একজন খেলোয়াড়ও কখনো মানুষ খুন করতে পারেনা। আপনারা সমাজের অপরাধ ও অন্যায় প্রতিরোধে যুব সমাজকে খেলার ভিতরে রাখুন তাহলে মাদকাসক্ত সহ সামাজিক অনাচার অনেকটা কমে আসবে বলেও তিনি মন্তব্য করেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি সুবীর কুমার মিত্র, যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জীবন কৃষ্ণ ঘোষ, ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দে ও সাধারন সম্পাদক মোড়ল জাহিদুল ইসলাম।

সহকারী শিক্ষক রিংকু কুমার চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষক ফকির মনিরুজ্জামান, আব্দুল হালিম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জয়ন্ত কুমার দাস, পিলজংগ ইউনিয়ন আ,লীগের যুগ্ন-সাধারন সম্পাদক প্রভাষক সুমন কুমার ধর, অমল দত্ত মনি, সাংগঠনিক সম্পাদক শেখ মোশারেফ হোসেন, শুভদিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি শুভেন্দু রায় চৌধুরী, আয়োজক কমিটির সভাপতি মোড়ল আজিজুল ইসলাম, সাধারন সম্পাদক শেখ আছাবুর রহমান, কৃষকলীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন, শ্রমিকলীগ নেতা মল্লিক আরিফুল ইসলাম, যুবলীগ নেতা জয়দেব দে, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ।

প্রথমার্ধের খেলায় ট্রিম এস কে এস টর্চে জয়ী হয়ে ব্যাট করতে নামে। এবং ১০ ওভারে ১০৮রান করে। দ্বিতীয়ার্ধের খেলায় মুন ষ্টার রাইটার্স ১০ ওভারে ৭ উইকেটে ১১২রান করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলা পরিচালনা করেন নিজাম উদ্দিন ও সঞ্জিত মুখ্যাজী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত