রামপালে ১০ম জ্ঞান মেলা শুরু

এম,এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৭:০১ পিএম, শনিবার, ২৭ জানুয়ারী ২০১৮ | ১০১৭

রামপালে ১০ম জ্ঞান মেলা’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব তালুকদার আঃ খালেক বলেন, শিক্ষার কোন শেষ নেই। যে কোন মেলা মানুষের কাছে গ্রহণযোগ্য করতে হলে শিক্ষনীয় কিছু বিষয় সংযোজন করতে হবে। বিশেষ করে এ জাতীয় মেলায় শিক্ষার্থীরা মেলায় যাতে মেধাবিকাশ করতে পারে সে জন্য আয়োজক কমিটির সচেষ্ট হতে হবে।

২০০৪ সাল থেকে শুরু হওয়া এমন জ্ঞান মেলা দক্ষিন বঙ্গের এ এলাকায় শিক্ষার্থীদের মেধাবিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তিনি আরও বলেন আমি ১৯৯১ সাল থেকে আপনাদের সাহায্য সহযোগীতা করে আসছি। আগামীতে ও সহযোগীতা করা হবে। জ্ঞান মেলা পরিষদের আয়োজনে শনিবার সকাল ১০ টায় শ্রীফলতলা পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান ও সাবেক সচিব ড. মিহির কান্তি মজুমদার, বাগেরহাট জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল, খুলনা বিশ্ব বিদ্যালয়ের অধ্যাপক আফরোজা পারভীন, বাংলাদেশ গনিত অলিম্পিয়াডের সাধারণ সম্পাদক মনির হাসান, ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা মিলি, আমাদের গ্রাম’র পরিচালক রেজা সেলিম, রামপাল থানার ওসি মোঃ লুৎফার রহমান, উপজেলা আওয়ালী লীগ সভাপতি আলহাজ্ব শেখ আঃ ওহাব, সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জামিল হাসান জামু, সাবেক চেয়ারম্যান শেখ বজলুর রহমান, অধ্যক্ষ মজনুর রহমান প্রমুখ।

এছাড়া বেলা সাড়ে ১১ টায় রামপাল পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৩ দিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার সমাপনি দিনে উপস্থিত থেকে পুরকার বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ্ব তালুকদার আঃ খালেক। বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মোজ্ফার হোসেনের বক্তব্যের মাধ্যমে পুরষ্কার বিতরণী অন্ঠুান শেষ হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত