মোরেলগঞ্জে আ’লীগ নেতার গাড়ি বহরের ধাক্কায় স্কুল ছাত্রী আহত

মেহেদী হাসান লিপন,মোরেলগঞ্জ

আপডেট : ০৯:৫৭ পিএম, শনিবার, ২৭ জানুয়ারী ২০১৮ | ১১৩৩

আহত স্কুল ছাত্রী মারিয়া আকতার (১০)

আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মো.জামিল হোসাইনের গাড়ি বহরের একটির গাড়ির ধাক্কায় মোরেলগঞ্জে এক স্কুল ছাত্রী আহত হয়েছে। আহত স্কুল ছাত্রী মারিয়া আকতার (১০) ৭১ নং দোনা এস এস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী।


জানা গেছে, আওয়ীমীলীগ নেতা মো. জামিল হোসাইন পঞ্চকরণ ইউনিয়নের পাচঁগাও বাজারে একটি অনুষ্ঠানে প্রায় অর্ধ শত মোটর সাইকেল নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল সাড়ে ৯ টার দিকে এস এস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী মারিয়া স্কুলে যাচ্ছিল। এসময় বহরের একটি মোটর সাইকেলের ধাক্কায় ঐ ছাত্রী আহত হয়।


বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রেহানা আকতার রিয়া বগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাছাড়া ছাত্রী মারিয়া যতটা না আহত হয়েছে তার চেয়ে বেশি আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছে। মারিয়ার আত্মীয় স্বজন জানান, তার মেয়ে যথানিয়মে রাস্তা দিয়ে যাচ্ছিল। কিন্তÍু বেপরোয়া গাড়ি চালানোর কারনে এ দূর্ঘটনা ঘটে। আর গাড়ি বহরের উচ্চ হর্ণ পথচারীদের বিরক্তির কারন হয়েছে বলে অনেকে অভিমত ব্যক্ত করেছেন।


স্কুল ছাত্রী আহত হওয়ার বিষয়টি আ’লীগ নেতা অবহিত হলে তিনি ফিরতি পথে বিদ্যালয়ে গিয়ে বিকেলে আহত ছাত্রীকে চিকিৎসার জন্য নগদ ৫ হাজার টাকা প্রদান করেন। এছাড়াও তিনি বিদ্যালয় সংলগ্ন মহাসড়কের পাশের্^ নিরাপত্তার জন্য সীমানা প্রাচীর নিজ খরচে নির্মান করে দেয়ার আশ^াস দেন । এসময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত